নোবিপ্রবিতে শরীরচর্চা শিক্ষা বিভাগের সংবাদ সম্মেলন


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৮:২১ অপরাহ্ন, ৪ঠা ফেব্রুয়ারি ২০২৪


নোবিপ্রবিতে শরীরচর্চা শিক্ষা বিভাগের সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলন। ছবি: জনবাণী

কাউছার আহমেদ, নোবিপ্রবি প্রতিনিধি:  আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টের দল ঘোষণাসহ বিভিন্ন বিষয় নিয়ে প্রথমবারের মত সংবাদ সম্মেলনের আয়োজন করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শরীরচর্চা শিক্ষা বিভাগ।


রবিবার (৪ ফেব্রুয়ারী) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ভিডিও কনফারেন্সিং কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


আরও পড়ুন: ডি-নথি যুগে নোবিপ্রবি


এতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন, শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এস এম মাহবুবুর রহমান, শরীরচর্চা বিভাগের পরিচালক মো. রুবেল মিয়া, উপ-পরিচালক সঞ্জীব কুমার দে ও মাহমুদুর রহমান রিয়াজ এবং সহকারী পরিচালক নাজমুন নাহার বিউটিসহ অন্যরা। 


সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন শরীরচর্চা বিভাগের দায়িত্বরতরা।বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী আজিজুল হাকিমকে অধিনায়ক ও সমুদ্র বিজ্ঞান বিভাগের রাকিবুল হাসনকে সহ-অধিনায়ক করে ১৬ সদস্য বিশিষ্ট দল ঘোষণা করা হয় সংবাদ সম্মেলনে। আগামী ৭ ও ৯ তারিখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে বুটেক্স ও বুয়েটের সাথে ২ টি ম্যাচ খেলবে ক্রিকেট দলের নতুন এই স্কোয়াড। 


আরও পড়ুন: দেশের পাবলিক বিশ্ববিদ্যালয় র‍্যাংকিংয়ে শীর্ষ দশে নোবিপ্রবি


সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আনিসুজ্জামান রিমন আসন্ন আন্তঃবিশ্ববিদ্যালয় টুর্নামেন্টে যেকোনো ধরণের অপ্রীতিকর ঘটনা থেকে দূরে থাকার জন্য খেলোয়াড়দের প্রতি আহ্বান জানান।


এছাড়াও সম্মেলনে ক্রিকেটারদের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন সমস্যা সমাধানের  আশ্বাস দেন বিভাগটির দায়িত্বরতরা।


আরএক্স/