ইবি বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের নেতৃত্বে ড. মাহবুবর ও ড. শেলিনা


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪৮ অপরাহ্ন, ৪ঠা মার্চ ২০২৪


ইবি বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের নেতৃত্বে ড. মাহবুবর ও ড. শেলিনা
ড. মাহবুবর ও ড. শেলিনা। ফাইল ছবি

মংক্যচিং মারমা, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের কার্যনির্বাহী পরিষরে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীন নির্বাচিত হয়েছেন। উভয় পদে প্রতিদ্বন্দ্বী হিসেবে কেউ মনোনয়ন পত্র না নেয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তারা।


সোমবার (৪ ফেব্রুয়ারি) বিকালে কার্যনির্বাহী পর্ষদ নির্বাচনের আহ্বায়ক অধ্যাপক ড. মো. আনিছুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।


আরও পড়ুন: ইবি শিক্ষকের পদ অবনমন, বঙ্গবন্ধু পরিষদের প্রতিবাদ


তিনি বলেন, বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের কার্যনির্বাহী পর্ষদ নির্বাচনের জন্য মনোনয়ন পত্র গ্রহন ও প্রদানের শেষ দিন আজকে ছিলো। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনয়ন পত্র শুধু মাত্র দুইজন প্রতিনিধি নেয়ায় সবার সম্মতিতে এই দুইজনকেই বিজয়ী ঘোষণা করা হয়েছে। বিজয়ী সভাপতি ও সম্পাদক সবার সাথে আলোচনা সাপেক্ষে খুব শীঘ্রই এর পূর্ণাঙ্গ কমিটি দিবেন।


এ বিষয়ে নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ চর্চার উর্বর পরিবেশ সৃষ্টি, গবেষণা ও নতুন প্রজন্মকে উজ্জীবিত করার প্রত্যয় নিয়ে আমরা কাজ করবো। আগামী ৬ মার্চ পরিষদের সদস্যদের সাথে আলোচনা সাপেক্ষে পূর্ণাঙ্গ কমিটি দেওয়া হবে।


আরও পড়ুন: বর্ণাঢ্য আয়োজনে ইবিতে বসন্ত উৎসব


নবনির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শেলিনা নাসরীন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ চর্চা ও গবেষণা ভিত্তিক সংগঠন বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিট এর কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নিজেকে সৌভাগ্যের অংশীজন বলে মনে করছি। উক্ত পরিষদের উদ্দেশ্য বাস্তবায়নে কার্যকর ভূমিকা রাখার প্রত্যয় ব্যাক্ত করছি।


আরএক্স/