ঢাকা কলেজস্থ কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৩ অপরাহ্ন, ১০ই মার্চ ২০২৪


ঢাকা কলেজস্থ কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন
ছবি: প্রতিনিধি

আল জুবায়ের: ঢাকা কলেজে অধ্যয়নরত কুষ্টিয়া জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণ পরিষদ’(নদিয়া)এর ৪০ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 


শুক্রবার (৮ মার্চ) উপদেষ্টা মণ্ডলী, সংগঠনটির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমোদনে আগামী ১ বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।


কমিটিতে সভাপতি হয়েছে মনোবিজ্ঞান বিভাগের (২০২০-২০২১) সেশনের শিক্ষার্থী ওয়াসিম আকরাম এবং সাধারণ সম্পাদক  ভূগোল বিভাগের(২০২০-২০২১)সেশনের শিক্ষার্থী  মো: রবিউল ইসলাম আহাদ।


উক্ত কমিটিতে বিভিন্ন ব্যাচের  ৭ জনকে সহ-সভাপতি, ৪ জনকে যুগ্ন-সাধারণ সম্পাদক ও ৭ জনকে সাংগাঠনিক সম্পাদক করা হয়েছে। এছাড়াও বিভিন্ন শিক্ষার্থীকে  দপ্তর, উপ-দপ্তর, প্রচার, প্রকাশনা, সাহিত্য, শিক্ষা বিষয়ক, বিজ্ঞান বিষয়ক, অর্থ বিষয়ক, আইন বিষয়ক, গ্রন্থ বিষয়ক, সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে এবং বাকিদেরকে সদস্য  করা হয়েছে।


নব-নির্বাচিত সভাপতি ওয়াসিম আকরাম বলেন, আমি দৃঢ় প্রতিজ্ঞা  করছি সকল শিক্ষার্থীদের নিয়ে কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ ঢাকা কলেজের সম্মানিত উপদেষ্টা মণ্ডলী সদস্যদের  দিকনির্দেশনায় কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ এগিয়ে যাবে দৃঢ় প্রত্যয়ে  দূর্বার গতিতে। আমি সভাপতি হিসেবে সকল শিক্ষার্থীদের কাছে কথা দিচ্ছি কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ কে ঢাকা কলেজে একটা আইকনিক ছাত্রকল্যাণ পরিষদ এ পরিণত করতে এবং কুষ্টিয়ার কুষ্টিয়ার বিভিন্ন প্রান্ত থেকে ঢাকা কলেজে  আসা অসহায়, মেধাবী শিক্ষার্থীদের কল্যাণে সবাইকে নিয়ে কাজ করে যাবো  ইনশাআল্লাহ। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


জেবি/এসবি