অপরাধ দমনে জেলার শ্রেষ্ঠ থানা টেকনাফ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:০৬ অপরাহ্ন, ১৪ই মার্চ ২০২৪


অপরাধ দমনে জেলার শ্রেষ্ঠ থানা টেকনাফ
ছবি; প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফ মডেল থানা জেলার শ্রেষ্ঠ থানার সম্মাননা অর্জন করেছেন। একইসাথে অপরাধ দমনে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) ও শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হন মুহাম্মদ ওসমান গনি, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন উপ- পরিদর্শক (এসআই) মো. মোজাহারুল ইসলাম ও শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়ে এএসআই আব্দুল জলিল এই সম্মাননা স্মারক অর্জন করেন।


বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে কক্সবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক এবং অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন ক্যাটাগরিতে অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে সফলতা পাওয়ায় সম্মাননার জন্য তাঁদের মনোনীত করা হয়েছে।


কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম বিপিএম, পিপিএম (বার),এই ক্রেস্ট তুলে দিয়ে সম্মাননা প্রদান করেন।


জানা যায়, টেকনাফ মডেল থানায় মাদক ও অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাফল্যজনক ভূমিকা রাখায় টেকনাফ থানা শ্রেষ্ঠ থানা, ওসি মুহাম্মদ ওসমান গনি শ্রেষ্ঠ 'অফিসার ইনচার্জ ও শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হন। শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাহারুল ইসলাম ও শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়ে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল জলিলকে ঘোষণা করা হয়েছে। তাদের এ সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।


আরও পড়ুন: কক্সবাজারে পর্যটক বেশে সংঘবদ্ধ চোর চক্রের নারী সদস্য গ্রেফতার


টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম বিপিএম,পিপিএম (বার) এবং অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ) সার্কেল মো. রাসেল পিপিএম (সেবা) মহোদয়ের দিক নির্দেশনায় টেকনাফ মডেল থানার সকল পুলিশ সদস্যদের সহযোগিতায় এই অর্জন সম্ভব হয়েছে। এ অর্জন আমাদের সামনের দিকে আগানোর পথে আরও বেশি অনুপ্রেরণা যোগাবে। এলাকার সব ধরণের অপরাধ নির্মূল করতে এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সকলের সহযোগিতায় কামনা করেন।


আরও পড়ুন: কক্সবাজারে চায়ের বিল চাওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যা


এসময় আরো উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপারবৃন্দ, নয়টি থানার অফিসার ইনচার্জ, এপিবিএন, ট্যুরিস্ট পুলিশ,সিআইডি পুলিশের প্রতিনিধিগণ এবং বিভিন্ন ইউনিট থেকে আগত অফিসার বৃন্দরা।


জেবি/এসবি