কক্সবাজারে চায়ের বিল চাওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৭ অপরাহ্ন, ২রা ফেব্রুয়ারি ২০২৪


কক্সবাজারে চায়ের বিল চাওয়ায় কিশোরকে পিটিয়ে হত্যা
ছবি: জনবাণী

কক্সবাজার শহরের সমিতিপাড়ায় একটি চায়ের দোকানে চা খাওয়ার বিল চাওয়ায় সংঘবদ্ধ ‘বাখাটে চক্রের’ সদস্যদের মারধরে আলা উদ্দিন (১৫) নামের একটি কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২ নারী।


বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২ টার দিকে সমিতিপাড়া বাজারে এ  ঘটনা ঘটে বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) কায়সার হামিদ।


আরও পড়ুন: কক্সবাজারে পর্যটক বেশে সংঘবদ্ধ চোর চক্রের নারী সদস্য গ্রেফতার


নিহত আলাউদ্দিন ওই এলাকার মো. ইমরানের ছেলে। আহত দুই নারী হলেন, নিহত আলাউদ্দিনের দাদী নুর জাহান বেগম (৫০) ও ফুপি হুমাইরা আক্তার (২৮)।


নিহতের পিতা মো. ইমরান জানান,  এলাকায় তাদের চায়ের দোকানে প্রায়শ রাতে চা খেতে আসে কয়েকজন সংঘবদ্ধ বাখাটে চক্রের সদস্যরা। তারা বৃহস্পতিবার রাতেও এসে চা খেয়ে বিল না দিয়ে চয়ে যেতে চাই। এসময় চায়ের বিল চাইলে তার মাকে (নুরজাহান বেগম) মারধর করে বাখাটেরা। এসময় তার মাকে ছুরিকাঘাত করতেও করা হয়। রক্ষা করতে তার ছোট বোন (হুমাইরা) এগিয়ে আসলে তাকে মারধর করা হয়। পরে ছেলে (আলাউদ্দিন) এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। এতে ঘটনাস্থলে মারা যায় আলাউদ্দিন।


তিনি বলেন, এলাকার মো. মুবিন, ফজল করিম, আবুল হাসান ও মেহেদি সহ কয়েকজন এ ঘটনা সংঘটিত করে। এলাকাবাসি মো. মুবিনকে ঘটনাস্থল থেকে আটক করে টহলরত র‌্যাবকে সোপর্দ করেছে।


আরও পড়ুন: কক্সবাজারে আইস ও ইয়াবাসহ আটক ২


কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) কায়সার হামিদ জানান, খবর পেয়ে রাত ৩ টার দিকে ঘটনাস্থলে পুলিশ যায়। নিহতের মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত একজনকে র‌্যাবের কাছে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে। তবে তাকে এখন পুলিশের কাছে দেননি র‌্যাব। ঘটনায় জড়িত অন্যান্যদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।


আরএক্স/