ঢাবিতে ডুসাকের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৮:৫৭ অপরাহ্ন, ১লা এপ্রিল ২০২৪


ঢাবিতে ডুসাকের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত
ছবি: প্রতিনিধি

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব চুয়াডাঙ্গা (ডুসাক) আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।রবিবার (৩১ মার্চ) বিকাল ৫ ঘটিকায় ডুসাকের সভাপতি মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তফা ইকবাল হৃদয়ের সঞ্চালনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফফর আহমদ চৌধুরী অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের  আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার কৃতিসন্তান মেজর জেনারেল মুহাম্মদ জুবায়ের সালেহীন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা , ডুসাকের প্রধান উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক আহমেদ পিপুল।বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. জাফর হোসেন। পুলিশ সুপার মির্জা সায়েম বিপুল, পিএসসির পরিচালক আনিসুর রহমান, দৈনিক সকালের সময়ের সম্পাদক নুর হাকিম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের অধ্যাপক রুহুল কুদ্দুস শিপন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মিথুন কুমার সাহা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইহসানুল ফেরদৌস, কেন্দ্রীয় যুবলীগের সদস্য জাহাঙ্গীর আলম, ট্যাক্স কর্মকর্তা মাসুদুর রহমান জোয়াদ্দার হিরণ, এডভোকেট সাদরুল উলা বাবু, রুহুল আমিন মল্লিক, জাহাংগীর হোসেন তাজ, ব্যাংক কর্মকর্তা মাসুদুর রহমান।


আরও পড়ুন: তৃতীয় দিনের মতো বুয়েট শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা বর্জন 


প্রধান অতিথি মেজর জেনারেল মুহাম্মদ জুবায়ের সালেহীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছো এটা তোমাদের সফলতা কিন্ত এখানেই থেমে থাকা যাবেনা, ভবিষ্যতে তোমাদেরকে আরো ভালো অবস্থানে যেতে হবে, এজন্য তোমাদেরকে লক্ষ্য ঠিক রেখে এগিয়ে যেতে হবে। তিনি প্রিয় চুয়াডাঙ্গার শিক্ষার্থীদের যেকোনো প্রয়োজনে পাশে থাকার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। তার বক্তব্যের সময় শিক্ষার্থীরা করতালির মাধ্যমে তাদের উচ্ছাস প্রকাশ করেন।


পাশাপাশি বিশেষ অতিথি দিলীপ কুমার আগরওয়ালা চুয়াডাঙ্গার শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ থেকে আদর্শ চুয়াডাঙ্গা জেলা গড়ার দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়া ডুসাকের সাধারণ সম্পাদক মোস্তফা ইকবাল হৃদয় তার সঞ্চালনায় চুয়াডাঙ্গার কৃতিসন্তান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অগ্রজ হাজী সাহিদুজ্জামান টরিকের প্রতি ডুসাক পরিবারের পক্ষথেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ডুসাকের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। ডুসাকের সভাপতি মো সাইফুল ইসলাম তার সমাপনী বক্তব্যে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


এমএল/