সাভারে তেলের লরি উল্টে ৫ গাড়িতে আগুন: নিহত ২, দগ্ধ ৭


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১২:৫৩ অপরাহ্ন, ২রা এপ্রিল ২০২৪


সাভারে তেলের লরি উল্টে ৫ গাড়িতে আগুন: নিহত ২, দগ্ধ ৭
ছবি: সংগৃহীত

ঢাকার সাভারে হেমায়েতপুরের জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে গিয়ে পাঁচটি গাড়িতে আগুন লাগার ঘটনা ঘটে। এ ঘটনায় মারা গেছেন দুইজন। অগ্নিদগ্ধ হয়েছেন আরও সাতজন।


মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে হেমায়েতপুরের জোরপুল এলাকায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর থেকে প্রায় ২ ঘণ্টা ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। ফলে সৃষ্টি হয় তীব্র যানজট।


আরও পড়ুন: রাজধানীর ডেমরায় বাসে আগুন


দগ্ধরা হলেন, মিলন মোল্লা (২২), মীম (৫), আল আমিন (৩৫), নিরঞ্জন (৪৫), হেলাল (৩০), আব্দুস সালাম (৩৫) ও সাকিব (২৪)। তাদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।


বার্ন ইনিস্টিউটোর আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম জানিয়েছেন, মিলন মোল্লা ৪৫% দগ্ধ, মীম ২০%, আল আমিন ১০% , নিরঞ্জন ৮%, হেলাল ১০০% ফেস বার্ন, আব্দুস সালাম ৫% ফেস বার্ন, সাকিবের ১০০% ফেস বার্ন হয়েছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, ভোর পৌনে ছয়টার দিকে জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে সেটিতে আগুন ধরে যায়। এ সময় আশপাশে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকারে আগুন লেগে পুড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।


আরও পড়ুন: কড়াইল বস্তির আগুন নিয়ন্ত্রণে, পুড়ে গেছে শত শত ঘর


এই ঘটনায় ইকবাল ও নজরুল ইসলাম নামে দুইজন মারা যান। নিহত ইকবালের বাড়ি যশোরের চৌগাছা উপজেলায়। তিনি পুড়ি যাওয়া একটি ট্র্যাকে সিমেন্ট পরিবহনের কাজ করতেন। নজরুল ইসলাম সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।


সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল জানান, বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজে সাহায্য করে এবং সড়কে যান চলাচল স্বাভাবিক করতে কাজ করছে।


জেবি/এজে