কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫২ অপরাহ্ন, ১৬ই এপ্রিল ২০২৪


কালিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
ফাইল ছবি

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটে নড়াইলের কালিয়া উপজেলায় তিনটি পদে মোট ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।


সোমবার (১৫ এপ্রিল) মনোনয়নপত্র দাখিলের সময় শেষে এমন তথ্য জানিয়েছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মেহেদী হাসান।


এর মধ্যে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস-চেয়ারম্যান পদে (পুরুষ) ৫ জন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।


চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণপদ ঘোষ, যুগ্ন সাধারণ সম্পাদক এস এম নাজমুল হক প্রিন্স, নড়াগাতি থানা আওয়ামী লীগের সহ সভাপতি খান শামিমুর রহমান (ওছি) ও কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহামুদুল হাসান কায়েস।


আরও পড়ুন: নড়াইলে ১৫দিনব্যাপী সুলতান মেলার উদ্বোধন


এছাড়া, ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবয়ক আশিস ভট্টাচার্য, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান ইব্রাহিম শেখ, চাচুড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরুল ইসলাম, নড়াগাতি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুবুল আলম ও উপজেলা জামায়েত ইসলামীর সভাপতি হাফেয মো. জাকারিয়া। এবং মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বর্তমান ভাইস-চেয়ারম্যান সহেলী পারভিন নিরী, সাবেক ভাইস-চেয়ারম্যান বিউটি পারভিন ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ববিতা বেগম। 


উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, প্রথম ধাপের মনোনয়নপত্র বাছাই বুধবার (১৭ এপ্রিল)। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল, আর ১৫০ উপজেলায় ভোটগ্রহণ হবে ৮ মে।


এমএল/