জাবিতে এসসিপিএসসি জাবিয়ান নতুন কমিটি গঠন


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০১:০১ অপরাহ্ন, ২১শে এপ্রিল ২০২৪


জাবিতে এসসিপিএসসি জাবিয়ান নতুন কমিটি গঠন
সভাপতি ইফরাত আমনি অক্ষর - সাধারণ সম্পাদক হিসেবে পারভজে শিকদার

সজীবুর রহমান: জাহাঙ্গীরনগর বিশ্বদ্যালয়ে (জাবি) সাভার ক্যান্টনমন্টে পাবলকি স্কুল ও কলজে থেকে এসএসসি এবং এইচএসসি পাশকৃত শিক্ষার্থীদের নিয়ে দুই সদস্যবিশিষ্ট  “এসসিপিএসসি (SCPSC) জাবিয়ান” প্রথমবারের মতো এডহক কমিটি গঠন করা হয়েছে।


সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কর্নেল মো. মনিরুজ্জামান খান, পিএইচডি জরুরি ভিত্তিতে এক বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন এই কমিটির নাম ঘোষণা করেন।


আরও পড়ুন: নানা আয়োজনে জবিতে বাংলা নববর্ষ উদযাপন


জাবিতে র্বতমান এবং প্রাক্তন শিক্ষার্থীদের  সমন্বয়ে গঠিত সামাজিক উন্নয়ন মূলক সংগঠন "এসসিপিএসসি (SCPSC) জাবিয়ান" নতুন এই কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন ইফরাত আমনি অক্ষর (পরিসংখ্যান-৫০) এবং সাধারণ সম্পাদক হিসেবে পারভজে শিকদারকে (লোকপ্রশাসন-৫০) মনোনীত করা হয়েছে।


আরও পড়ুন: নববর্ষ উৎযাপনের জন্য নতুন সাজে প্রস্তুত জবি


‘এসসিপিএসসি (SCPSC) জাবিয়ান’ কমিটির মনোনীত নব্য সভাপতি এবং সাধারণ সম্পাদক তাদের যৌথ বক্তব্যে বলেন, এটি একটি ছাত্রকল্যাণ মূলক সংগঠন। আমাদের প্রধান কাজ এসসিপিএসসি (SCPSC) থেকে পাসশকৃত বর্তমান এবং সাবেক জাবিয়ানদের মাঝে মিলবন্ধন ও সামাজিক যোগাযোগের মাধ্যম তৈরি করে শিক্ষার্থীদের মাঝে আত্মউন্নায়নমূলক কাজ করার স্পৃহা সৃষ্টি করা।


উল্লেখ্য, পরর্বতীতে এই কমিটি আগামী ছয় মাসের মধ্যে একটি সাধারণ সভার আয়োজন করে র্পূণাঙ্গ কমিটির ঘোষণা এবং আসন্ন কার্যক্রম বিষয়ে সকলকে অবগত করবে।


জেবি/এসবি