শেখ হাসিনা পরিবারের সবাইকে হারিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন: হারুন


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৩:৫৩ অপরাহ্ন, ১লা মে ২০২৪


শেখ হাসিনা পরিবারের সবাইকে হারিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন: হারুন
ছবি: জনবাণী

সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. হারুন অর-রশিদ বলেছেন,বিএনপি- জামাতের কু চক্রিপুর্ণ চিন্তাভাবনাকে নির্বাচনে আমাদের ভোটারদের ভোটকেন্দ্রে উপস্থিতির মাধ্যমে বিএনপিকে দাত ভাঙ্গা জবাব দিতে হবে। শেখ হাসিনার স্বপ্ন এবং হাতকে শক্তিশালী করতে হবে। সেই কারণে আপনাদের প্রত্যেকে বাড়ীতে বাড়ীতে গিয়ে লিফলেট দিতে হবে। ভোটারদের প্রত্যেকের বাড়ী বাড়ী গিয়ে ভোট কেন্দ্রে আনতে হবে। 


মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত নয়টায় মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে রাজার মোড়ে নির্বাচনী প্রচারণায় উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হারুন অর রশিদ তার বক্তব্যে  এসব কথা বলেন । 


তিনি আরো বলেন,  সাম্প্রদায়িক শক্তিরা বসে থাকবে না। তারা রাজপথেও বিশৃঙ্খলা করতে পারে। এজন্য সতর্ক থাকতে হবে। মনে রাখতে হবে, আমরা বঙ্গবন্ধুর সৈনিক, শেখ হাসিনার সৈনিক। শেখ হাসিনা পরিবারের সবাইকে হারিয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। আমরা জয়ের ভাবনা ভাবছি না, আমরা ভাবছি বিএনপি জামাত সারা বাংলাদেশে যেভাবে এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়,নির্বাচনে যেন ভোটাররা যেন ভোট দিতে ভোট কেন্দ্রে না আসে ওই জাতীয় সংসদ নির্বাচনের মতো সেই কারনে তারা কিন্তু পায়তারা শুরু করেছে। আপনারা পত্র পত্রিকায় দেখেছেন, কিছু সংখ্যক বিএনপির নেতৃবৃন্ধ তারা কিন্তু উপজেলা পর্যায়ে চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবার জন্য প্রার্থী হয়েছেন। সারা বাংলাদেশে সম্ভবত ৭৯ জন নেতাকে এই নির্বাচনে অংশ গ্রহণ করবার জন্য তাদেরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এটাই প্রমাণ করে বিএনপি নির্বাচনকে ভানচাল করার নকশা করেছে। কাজেই তাদেরকে এই নীল নকশা বাস্তবায়নে কোন সুযোগ দেওয়া হবে না।  সেই কারনে আপনাদের কাছে বিনীত অনুরোধ, আমাদের যে সুন্দর যে  জনপ্রতিনিধির ধারা, ইউপি মেম্বার - চেয়ারম্যান, পৌর কাউন্সীলর - মেয়র, উপজেলা ভাইস চেয়ারম্যান - চেয়ারম্যান এবং সংসদ সদস্য এই জনপ্রতিনিধির এই টায়ার, আমি মনে করি উন্নয়নের জন্য ঐক্যবদ্ধ আছে এবং ঐক্যবদ্ধ থাকবে।  সরিষাবাড়ীর উন্নয়নকে কেউ কালিমা লিপ্ত করতে পারবে না।    


এ সময় তিনি আরও বলেন, ৮ তারিখ সকাল ৯ টা থেকে ভোট শুরু হবে ৪ টা পর্যন্ত। এই সময়ে আমাদের প্রত্যেকটি সেন্টারে প্রয়োজনীয় সংখ্যাক ভ্যান গাড়ী ও অটো থাকবে। আমাদের কেন্দ্র কমিটির লোকজন প্রত্যেকটি গ্রামের জন্য বলান্ডিয়ার তৈরি করতে হবে। এবং অই বলান্ডিয়ারের প্রথম কাজ হবে সকালে নিজের ভোটটি দিয়ে গ্রামের মধ্যে ভ্যান গাড়ী নিয়ে গিয়ে মা বাব  এবং ভাই -বোন ও বন্ধু- বান্ধব্দের সাথে করে ভোটকেন্দ্রে নিয়ে আসতে হবে।  আমাদের কাস্টিং ভোটের পার্সেন্টেন্স যেন সারা বাংলাদেশের যে কোন জায়গা থেকে আমাদের সরিষাবাড়ীতে বেশি করতে হবে এই টার্গেট আপনাদেরকে নিতে হবে। এটিই জননেত্রীর স্বপ্ন সেই স্বপ্নকে আমাদের পুরণ করতে হবে।  তিনি তার বক্তব্যে আরো বলেন,  চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলামের আনারস প্রতিক,ভাইস চেয়ারম্যান প্রার্থী আল আমিন হোসাইন শিবলুর তালা,  মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদা শিখার কলস প্রতিককে জনগণ ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবে।  


 এ সময় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এম এ গণি, সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম, সদস্য শহিদুল ইসলাম,  পৌর আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, মহাদান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, চেয়ারম্যান আনিছুর রহমান জুয়েল, সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আল আমিন হোসাইন শিবলু, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাহমুদা শিখা সহ ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



আরএক্স/