চট্টগ্রামে অগ্রণী ব্যাংকের ব্যবসায়িক সূচকের অগ্রগতি বিষয়ক মতবিনিময় সভা


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৩:৫৪ অপরাহ্ন, ১১ই মে ২০২৪


চট্টগ্রামে অগ্রণী ব্যাংকের ব্যবসায়িক সূচকের অগ্রগতি বিষয়ক মতবিনিময় সভা
ছবি: সংগৃহীত

অগ্রণী ব্যাংক পিএলসি’র চট্টগ্রাম সার্কেলাধীন অঞ্চল, কর্পোরেট শাখা প্রধান ও শাখা ব্যবস্থাপকগণের সঙ্গে ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মার্চ ২০২৪ ভিত্তিক খেলাপী ঋণের স্থিতি এবং এপ্রিল ২০২৪ ভিত্তিক বিভিন্ন ব্যবসায়িক সূচকের অগ্রগতি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১১ মে) চট্টগ্রামে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের  চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা(সিইও) মো. মুরশেদুল কবীর, উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম ও তাহমিনা আখতার।


আরও পড়ুন: প্রথম প্রান্তিকে এনআরবিসি ব্যাংকের আমানত বেড়েছে ১৭ শতাংশ


সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক (ক্রেডিট) মো. শামছুল আলম। রিকভারি ও চট্টগ্রাম সার্কেলের মহাব্যবস্থাপক এ, কে, এম শামীম রেজার সভাপতিত্বে সভায় ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, অঞ্চল ও কর্পোরেট শাখা প্রধানগণ এবং অন্যান্য শাখা ব্যবস্থাপকগণসহ কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।


প্রধান অতিথির বক্তব্যে ড. জায়েদ বখ্ত ব্যাংকের শ্রেণীকৃত খেলাপী ঋণ সমূহ কমানোর জন্য বিভিন্ন টেকনিক সম্পর্কে গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন।


আরও পড়ুন: খুলনায় ডাচ্ বাংলা ব্যাংকের ভিআইপি লাউঞ্জ চালু


এসময় প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মুরশেদুল কবীর ব্যাংকের শ্রেণীকৃত ঋণ হ্রাসকরণের পাশাপাশি নতুন ঋণ প্রদান ও আমানত বৃদ্ধির বিষয়ে বিশেষ দিকনির্দেশনা প্রদান করেন।


জেবি/এসবি