চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে ন্যাশনাল ব্যাংকের মতবিনিময় সভা


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬:৩২ অপরাহ্ন, ১১ই মে ২০২৪


চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে ন্যাশনাল ব্যাংকের মতবিনিময় সভা
ছবি: জনবাণী

ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর চট্টগ্রাম অঞ্চলের শাখা প্রধানদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১১ মে) ন্যাশনাল ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ে এ সভাটি অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান আলহাজ খলিলুর রহমান। 


এসময় ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান প্রফেসর মো. হেলাল উদ্দিন নিজামীসহ পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন মোয়াজ্জেম হোসেন, মো. রিয়াজুল করিম, এরশাদ মাহমুদ, প্রফেসর এ কে এম তফাজ্জল হক ও ড. রত্না দত্ত। সভায় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল আলম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক শেখ আকতার উদ্দিন আহমেদ ও মো. আব্দুল মতিন।


আরও পড়ুন: ন্যাশনাল ব্যাংকের ভার্চুয়াল প্রশিক্ষণ কর্মশালা


সভায় চেয়ারম্যান আলহাজ খলিলুর রহমান ব্যাংকের নতুন পর্ষদের পক্ষ হতে তিনি কর্মীদের নতুন উদ্যমে কাজ করার আহবান জানান এবং শ্রেনীকৃত ঋণ আদায় এবং আমানত সংগ্রহের জন্য গ্রাহকদের ব্যাংকের নতুন পর্ষদ সম্পর্কে জানানোর কথা বলেন। ঋণ আদায়ের ব্যাপারে তিনি সর্বশক্তি নিয়োগের জন্য কর্মীদের প্রতি আহবান জানান এবং তিনি জানান যে, খেলাপী ঋণ আদায়ের ব্যাপারে গ্রাহকদের কোন প্রকার ছাড় দেয়া হবে না ।


আরও পড়ুন: নোবিপ্রবি ও গিয়ংসান ন্যাশনাল ইউনিভার্সিটির মাঝে সমঝোতা স্বাক্ষর


এছাড়াও ২০২৪ সালের লক্ষ্যমাত্রা অর্জন, ব্যবসা সম্প্রসারণ, গ্রাহক সেবার মান বৃদ্ধি, শ্রেণীকৃত ঋণ আদায় সহ বিভিন্ন ব্যবসায়িক কর্মপরিকল্পনার মাধ্যমে ব্যাংকের উত্তরোত্তর উন্নতি করে আবার তার হারানো ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য সংকল্পবদ্ধ হওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন। এসময় ব্যাংকের ব্যবসায়িক কার্যক্রম এবং কৌশলগত কর্মপন্থা প্রণয়নসহ সার্বিক প্রবৃদ্ধির বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রামের আঞ্চলিক প্রধান সহ চট্টগ্রামের সকল শাখার ব্যবস্থাপকবৃন্দ।


জেবি/এসবি