এমপি আনারকে হত্যার পর খণ্ডবিখণ্ড করা হয়েছে: ক্যাবচালক


Janobani

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০২:১১ অপরাহ্ন, ২২শে মে ২০২৪


এমপি আনারকে হত্যার পর খণ্ডবিখণ্ড করা হয়েছে: ক্যাবচালক
ছবি: সংগৃহীত

পার্শ্ববর্তী দেশ ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজের ছয়দিন পর কলকাতার টাউনের সঞ্জিভা গার্ডেন্সের একটি ফ্ল্যাট থেকে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিমের মরদেহ উদ্ধার করেছে পশ্চিমবঙ্গ পুলিশ। এ সময় সেখান থেকে মরদেহের খণ্ডিত একটি অংশ উদ্ধার করা হলেও সেটি আনোয়ারুল আজিমের কি না তা এখনও নিশ্চিত করতে পারেনি কলকাতা পুলিশ।


আরও পড়ুন: নিখোঁজ এমপি আনোয়ারুল আজিমের লাশ কলকাতা থেকে উদ্ধার


দেশটির গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গত ১২ মে কলকাতায় আসার পর নিখোঁজ হওয়া আনোয়ারুল আজিম আনারের খোঁজে তল্লাশি শুরু করে কলকাতা পুলিশ। পরে কলকাতার নিউ টাউনের সঞ্জিভা গার্ডেন্সের একটি ফ্লাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।


অন্যদিকে কলকাতা পুলিশের বরাত দিয়ে বিবিসি বাংলার এক প্রতিবেদনে বলা হয়েছে, পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া একজন ক্যাবচালক জানিয়েছেন, এক সপ্তাহ আগে নিখোঁজ হওয়া বাংলাদেশের বাংলাদেশের ঝিনাইদহের সংসদ সদস্য আনোয়ারুল আজিমকে হত্যা করা হয়েছে এবং মরদেহ দেহ খণ্ডবিখণ্ড করে ছড়িয়ে দেওয়া হয়েছে।



কলকাতা বিধান নগর পুলিশের ডেপুটি পুলিশ কমিশনার মানব শ্রিংলা বলেছেন, “ ক্যাব চালক স্বীকারোক্তি দিয়েছে ১৩ মে যে ব্যক্তিকে সে গাড়িতে তুলেছিল তাকে হত্যার পর টুকরো টুকরো করে লাশ ছড়িয়ে দিয়েছে।


পুলিশের কর্মকর্তারা জানিয়েছেন, যে ফ্ল্যাটে তাকে নিয়ে যাওয়া হয়েছে বলে সিসিটিভি ফুটেজে দেখা গেছে; সেটি পুলিশ ঘিরে রেখেছে। সেখানে কাউকে এখনও ঢুকতে দেওয়া হচ্ছে না।


আরও পড়ুন: এমপি আনারের নিখোঁজ হওয়া নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী


পুলিশের সূত্র বলেছে, ওই ফ্ল্যাটে তিনজনকে ঢুকতে সিসিটিভি ফুটেজে দেখা গেছে। তাদের মধ্যে একজন নারী আছেন। তবে ওই তিনজনকে সেখান থেকে আর বের হতে দেখা যায়নি।


কলকাতার নিউ টাউনের সঞ্জিভা টাউনের একটি ফ্ল্যাট ঘিরে রেখেছে পুলিশ। সেখানে কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। এদিকে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সাংবাদিকদের জানিয়েছেন, আনোয়ারুল আজিমের মরদেহ উদ্ধারের বিষয়ে বিস্তারিত জানতে কলকাতা পুলিশের সাথে যোগাযোগ করা হচ্ছে।


আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন সকালে কলকাতায় ঘটনাস্থলে পৌঁছেছেন বলে নিশ্চিত করেছে কলকাতায় বাংলাদেশের হাইকমিশন।



জেবি/আজুবা