নিখোঁজের ৯ দিন পর শিশুর বস্তাব‌ন্দি মরদেহ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১২ অপরাহ্ন, ৩রা জুন ২০২৪


নিখোঁজের ৯ দিন পর শিশুর বস্তাব‌ন্দি মরদেহ উদ্ধার
ছবি: জনবাণী

টাঙ্গাইলের ভূঞাপু‌রে নিখোঁজের ৯ দিন পর বা‌ড়ির পাশের ধানক্ষেত থেকে মাদরাসা শিক্ষার্থীর বস্তাব‌ন্দি মরদেহ উদ্ধার করেছে পু‌লিশ।


সোমবার (৩ জুন) সকালে উপজেলার গো‌বিন্দাসী ইউনিয়‌নের চিতু‌লিয়া পূর্বপাড়া এলাকার এক‌টি ধানক্ষেত থেকে বন্তাব‌ন্দি মরদেহটি উদ্ধার করা হয়।


আরও পড়ুন: সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের ৩ জনের


নিহত ওই শিশুর নাম নও‌শিন ইসলাম শ‌র্মিলা (১০)। সে ওই গ্রামের সুমন মিয়ার মেয়ে। শর্মিলা স্থানীয় একটি হাফি‌জিয়া মাদরাসা ও নুরানী মাদরাসার দ্বিতীয় শ্রেণীতে পড়াশোনা করতো। গত ২৬ মে দুপুরে নি‌খোঁজ হয় সে। পরে সেদিন রাতেই থানায় সাধারন ডায়েরি করেন শ‌র্মিলার বাবা সুমন।


নিহত শ‌র্মিলার বাবা সুমন মিয়া জানান, তার কারোর সাথে কোনো শত্রুতা নেই। মেয়ে নিখোঁজ হওয়ার পর কেউ মু‌ক্তিপণ বা টাকা পয়সাও দাবি করেনি। বা‌ড়ির আশপাশসহ আত্মীয় স্বজনের বা‌ড়িতে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। সকালে বা‌ড়ির পাশে ধানক্ষেতে বস্তাব‌ন্দি মরদেহ দেখে লোকজন খবর দেয়। যে এই হত্যাকাণ্ড ঘ‌টিয়েছে তার কঠোর শা‌স্তিরও দাবি করেন তিনি।


আরও পড়ুন: মধ্যরাতে ভারী বৃষ্টিতে ডুবল সিলেট নগরীর বহু এলাকা


এ বিষয়ে ভূঞাপুর থানার ওসি মো. আহসান উল্লাহ জানান, বস্তাবন্দি একটি মর‌দেহ উদ্ধার করা হয়েছে। ফরেন‌সিক টিম ঘটনাস্থল প‌রিদর্শন করেছে। এ বিষয়ে তদন্ত চলছে বনলেও জানান তিনি।


এমএল/