কক্সবাজারে শ্রেষ্ঠ সার্কেল রাসেল, ওসি মুহাম্মদ ওসমান গনি


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৯ অপরাহ্ন, ৭ই জুন ২০২৪


কক্সবাজারে শ্রেষ্ঠ সার্কেল রাসেল, ওসি মুহাম্মদ ওসমান গনি
ছবি: প্রতিনিধি

অপরাধ নির্মূলে ভুমিকা রাখায় অভিন্ন মানদণ্ডের আলোকে শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হলেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মো. রাসেল পিপিএম-সেবা। এই ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি, কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক মছিউর রহমান, উখিয়া থানার উপ-পরিদর্শক মো. শাহজাহান, উখিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ওমর ফারুক।


বৃহস্পতিবার (৭ জুন) কক্সবাজার পুলিশ লাইন্স এ মালিক কল্যাণ সভায় তাদেরকে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করা হয়।


কক্সবাজারের পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম পিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শাকিল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি) অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসীম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান, সহকারী পুলিশ সুপার, (চকরিয়া সার্কেল) এম. এম. রকীব উর রাজা, সহকারী পুলিশ সুপার (মহেশখালী সার্কেল) রাম প্রসাদ ভক্ত সহ সিআইডি, এপিবিএন এর প্রতিনিধিগণ এবং নয়টি থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জবৃন্দ।


আরও পড়ুন: কক্সবাজারে জাল পেচানো জেলের মরদেহ উদ্ধার


এক প্রতিক্রিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) মো. রাসেল পিপিএম সেবা, সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করে বলেন, এ অর্জন ভবিষ্যতে মাদক ও চোরাচালান রোধ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলে সার্বিক সহযোগিতাও কামনা করেন।


এদিকে উক্ত সভায় পারফরম্যান্স বিবেচনায় ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে কক্সবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সেরা অফিসারদের ক্রেস্ট, নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়। তারা হলেন-শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার রামু থানার এসআই মো.আল আমিন, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের এসআই মো. দস্তগীর হোসাইন, চাঞ্চল্যকর অপহরণ মামলার রহস্য উদঘাটন পূর্বক ভিকটিম উদ্ধারসহ ১৭ জন আসামী গ্রেফতারের জন্য বিশেষ পুরস্কার পেয়েছেন টেকনাফ মডেল থানার এসআই সুদর্শন কান্তি দে। শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার সার্জেন্ট ডিএম মনজুরুল ইসলাম, প্রশাসনিক কাজে বিশেষ পুরুস্কার পান ডিএসবির এসআই মো. কবির হোসেন, হিসাব শাখার মো. ফরহাদ।


এমএল/