সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল আমরা: হৃদয়


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৯:০৫ অপরাহ্ন, ১১ই জুন ২০২৪


সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল আমরা: হৃদয়
ছবি: সংগৃহীত

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচ শ্রীলঙ্কার বিপক্ষে জয় দিয়ে শুরু করে। এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জিততে জিততেও শেষ পর্যন্ত ৪ রানে হেরে গোটা বাংলাদেশকে কাঁদিয়েছে টাইগাররা। তবে দক্ষিণ আফ্রিকা ম্যাচের পর নিজের দেখা বড় স্বপ্নের কথা জানালেন তাওহিদ হৃদয়।


আরও পড়ুন: লজ্জা থাকলে সাকিবের অবসর নেওয়া উচিত: শেবাগ


হৃদয়ের বিশ্বাস, সুপার এইট না, আমরা সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল। তিনি বলেন, আমার কাছে মনে হয় শুধু সুপার এইট না, আমরা সেমিফাইনাল-ফাইনাল খেলার মতো দল। এটা আমার বিশ্বাস। আমার এই বিশ্বাসটা আছে।


বাংলাদেশের ব্যাটারদের বাজে ফর্ম চলছে গেল কয়েক সিরিজ ধরেই। বিশ্বকাপে তা হয়েছে আরও চোখে পড়ার মতো। এ প্রসঙ্গে হৃদয় বলেন, ব্যাটাররা রান করছে না, প্রত্যেক ম্যাচেই সব দলের সবাই রান করে না, ১-২ জন খেলে। সংক্ষিপ্ত ফরম্যাট, এখানে ১১ জন খেলে না। যে ২-৩ জন খেলবে সেদিন যেন খেলাটা শেষ করে। এটা আমার ব্যক্তিগত মতামত। ব্যাটাররা রান করছে না, ইনশাআল্লাহ সামনের ম্যাচগুলোতে করবে। আশা করি তাড়াতাড়ি ঘুরে দাঁড়াব।


আরও পড়ুন: বিতর্কিত ইস্যুতে সেই আম্পায়ারকে ধুয়ে দিলেন ধারাভাষ্যকার সাইমন ডুল


টানা দুই ম্যাচে নিজের অনবদ্য ব্যাটিংয়ের ব্যাখ্যায় হৃদয় বলেন, যখন আমি ব্যাট করেছি, ইন্টেন্ট নিয়ে করার লক্ষ্য ছিল। এটা রানের খেলা। আমার পরিকল্পনা ছিল যেকোনো পরিস্থিতিতে রান করা। হ্যাঁ, কখনো আমি হয়তো কঠিন পরিস্থিতির মুখোমুখি হবো। আমি ম্যাচের চাওয়া অনুযায়ী এক্সিকিউট করেছি।


জেবি/আজুবা