‘ভালো কাজের জন্য শফিউর রহমান খানকে পাবনার মানুষ চীরদিন স্মরণ রাখবে’


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:০৯ অপরাহ্ন, ৩১শে জুলাই ২০২৪


‘ভালো কাজের জন্য শফিউর রহমান খানকে পাবনার মানুষ চীরদিন স্মরণ রাখবে’
ছবি: প্রতিনিধি

ভাল কাজের জন্য সাংবাদিক শফিউর রহমান খানকে পাবনার মানুষ চীরদিন স্মরণ করবে। তিনি পাবনার সাংবাদিকতার মহাকালের যুগসন্ধিক্ষণের সাক্ষী। তিনি সাংবাদিকদের নায্য অধিকার প্রতিষ্ঠায় সারা জীবন মানুষের কল্যানে কাজ করে গেছেন।


আরও পড়ুন: পাবনায় র‌্যাবের অভিযানে দেশীয় মদসহ গ্রেফতার ১


বুধবার (৩১ জুলাই) রাতে পাবনা প্রেসক্লাবের প্রয়াত সদস্য, পাবনা থেকে প্রথম প্রকাশিত সাপ্তাহিক পাবনা বার্তা ও দৈনিক ইছামতির সম্পাদক ও প্রকাশক শফিউর রহমান খানের ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় বক্তারা এ সব কথা বলেন। সভা শুরুর আগে মরহুম শফিউর রহমান খানের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

পাবনা প্রেসক্লাব মিলনায়তনে পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ। 


আরও পড়ুন: পাবনায় বিএনপি-জামায়াতের ৩৩ নেতাকর্মী গ্রেফতার


আলোচনা সভায় বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের সহ-সভাপতি শহিদুর রহমান শহীদ, পাবনা প্রেসক্লাবের কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম সুইট, পাবনা টেলিভিশন সাংবাদিক সমিতির আহ্বায়ক ও প্রেসক্লাবের কার্যকরী সদস্য রাজিউর রহমান রুমী, বাংলাদেশ পরিবেশ সাংবাদিক সমিতি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল হামিদ খান,  বাংলাদেশ সাংবাদিক সমিতি পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের কার্যনির্বাহিনী কমিটির সদস্য মো. জহুরুল ইসলাম, দ্য ডেইলি মর্নিং টাচের নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান শিপন, দৈনিক বিপ্লবী সময়ের বার্তা সম্পাদক আব্দুস সালাম প্রমুখ। পরে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।


এসডি/