বন্যার্তদের পাশে দাঁড়ালো ইবির গাড়ি চালকরা


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৪ অপরাহ্ন, ২৫শে আগস্ট ২০২৪


বন্যার্তদের পাশে দাঁড়ালো ইবির গাড়ি চালকরা
ছবি: প্রতিনিধি

বন্যার্তদের পাশে দাঁড়াতে নিজেদের বেতন থেকে এক হাজার করে টাকা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে পাঠাবেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গাড়ি চালকরা।


আরও পড়ুন: ইবিতে উপাচার্য নিয়োগ নিয়ে ‘গুজব’


রবিবার (২৫ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের  গাড়ি চালকদের সংগঠন সহায়ক (টেকনিক্যাল) কর্মচারী সমিতির জরুরী সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সমিতির সভাপতি মোফাজ্জেল হোসেন লাল এ তথ্য নিশ্চিত করেছেন। 


তিনি জানান, সমিতির সদস্য সংখ্যা ৩৯জন। সকলের চলতি মাসের বেতন থেকে এক হাজার টাকা করে কর্তন করে সমিতির একাউন্টে পাঠানো হবে। পরে সেখান থেকে আরও অতিরিক্ত এক হাজার টাকা যুক্ত করে মোট ৪০ হাজার টাকা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে জমা দেবেন তারা। সমিতির একাউন্টে টাকা পাঠনোর প্রক্রিয়া সম্পন্ন করতে ইতোমধ্যে হিসাব শাখা বরাবর আবেদনও দেওয়া হয়েছে বলে জানান তিনি। 


আরও পড়ুন: বন্যার্তদের পাশে ইবির শিক্ষক-শিক্ষার্থীরা


এর আগে শনিবার নিজেদের এক দিনের সমপরিমাণ বেতন প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে পাঠানোর সিদ্ধান্ত নেয় ইবির শিক্ষক ও কর্মকর্তারা। এদিকে জন্মাষ্টমী উদযাপনের অর্থের একটা অংশ বন্যার্তদের সাহায্যের ফান্ডে দেবে পূজা উদযাপন পরিষদ। এছাড়া শিক্ষক-শিক্ষার্থীরা ব্যক্তিউদ্যোগে ও বিভিন্ন সংগঠনের ব্যানারে অর্থ সংগ্রহ সহ বিভিন্নভাবে বন্যার্তদের সহায়তা করছেন।


এসডি/