নোবিপ্রবিতে প্রশাসনের ১১ কর্মকর্তার বাদলি


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০১:১১ অপরাহ্ন, ১১ই সেপ্টেম্বর ২০২৪


নোবিপ্রবিতে প্রশাসনের ১১ কর্মকর্তার বাদলি
ছবি: প্রতিনিধি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) প্রশাসনের বড় ধরনের রদবদল করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের ১১ কর্মকর্তাকে বিভিন্ন দফতরে বাদলি করে নতুন দায়িত্বে দেওয়া হয়েছে। 


আরও পড়ুন: নোবিপ্রবিতে সকল প্রকার রাজনীতি নিষিদ্ধে প্রজ্ঞাপন জারি


বুধবার (১১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) মোহাম্মদ তামজীদ হোছাইন চৌধুরী সাক্ষরিত এক আদেশে এ সিদ্ধান্ত জানানো হয়। 


অফিস আদেশে বলা হয়েছে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ১১ জন কর্মকর্তাকে বিভিন্ন অফিস এবং দফতরে বদলি করা হলো।


সদ্য বদলি হওয়া কর্মকর্তারা হলেন, বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুদ্দীনকে রেজিস্ট্রার দফতরের শিক্ষা শাখায় বদলি করা হয়েছে। উপ- পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ ওয়াহেদ উল্যা চৌধুরীকে উপাচার্যের একান্ত সচিবে, ডেপুটি রেজিস্ট্রার খালেদ মেহেদী হাসানকে কেন্দ্রীয় লাইব্রেরীতে, সহকারী রেজিস্ট্রার মো. সাইফুল ইসলামকে হিসাব পরিচালক দফতরে, সহকারী রেজিস্ট্রার এ এস এম সায়েমকে পরিবহন পুলে, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ সাখায়েত উল্ল্যাহকে উপাচার্য দফতরে, সহকারী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) জিয়াউর রহমান ভুঁইয়াকে মাইক্রোবায়োলজি বিভাগে, সহকারী রেজিস্ট্রার মো.মহিউদ্দিন আল ফয়সালকে উপাচার্য দফতরে, সেকশন অফিসার মোহাম্মদ আবদুল কাদেরকে পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কাস দফতরে, সেকশন অফিসার মদন রবিদাসকে ফিশারিজ এন্ড মেরিন সাইন্স বিভাগে এবং সেকশন অফিসার শাকিল আহমেদকে মৃত্তিকা,পানি ও পরিবেশ বিজ্ঞান বিভাগে বদলি করা হয়েছে । 


আরও পড়ুন: বন্যার্ত কৃষকদের পাশে দাঁড়াতে নোবিপ্রবিতে ৪৫০ কেজি ধানের বীজ বপন


এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোহাম্মদ তামজীদ হোছাইন চৌধুরী বলেন, ‘অফিসিয়াল প্রয়োজনে তাদের বদলি করানো হয়েছে। আর কিছু নয়। অফিসিয়াল কাজে গতিশীলতা আনতে এমন বদলি করানো হয়।’


এসডি/