রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:২৭ অপরাহ্ন, ১৪ই সেপ্টেম্বর ২০২৪


রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা
ছবি: সংগৃহীত

নওগাঁর মান্দায় দুপুরের খাবার রান্না করতে দেরি হওয়ায় নাইস পারভীন (২৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।


শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের চৌজা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত নাইস পারভীন চৌজা উত্তরপাড়া গ্রামের একরামুল হকের স্ত্রী ও এক সন্তানের জননী। ঘটনার পর থেকে নিহতের স্বামী অভিযুক্ত একরামুল হক ও তার বড়ভাই আবদুল মালেক গা ঢাকা দিয়েছেন।


আরও পড়ুন: নওগাঁর রাণীনগরে কোটি টাকা মূল্যের কষ্টিপাথরের মূর্তি উদ্ধার


নিহতের বাবা কফিল উদ্দিন মোল্লা গণমাধ্যমকে বলেন, মেয়ে নাইস পারভীনকে প্রায় ১১ বছর আগে চৌজা উত্তরপাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে একরামুল হকের সাথে বিয়ে দেওয়া হয়। পারিবারিক বিষয় নিয়ে বিভিন্ন সময় জামাই একরামুল হক মেয়ে নাইসকে নির্যাতন করে আসছিল। এসব বিরোধের জের ধরে মেয়েকে পিটিয়ে হত্যা করেছে জামাই একরামুল ও তার পরিবারের লোকজন।


আরও পড়ুন: নওগাঁয় দুস্থ ও ছিন্নমূলদের মাঝে শীতবস্ত্র বিতরণ


অভিযুক্ত একরামুল হকের প্রতিবেশী মজের আলী জানান, দুপুরের রান্না করতে দেরি হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এ নিয়ে একরামুল তার স্ত্রীকে মারধর শুরু করেন। একপর্যায়ে তার স্ত্রী নাইস পারভীন জ্ঞান হারিয়ে ফেলেন। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।


মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে নিহত নাইস পারভীনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।


জেবি/এসবি