ভোক্তাকে পিটিয়ে রক্তাক্ত, স্টার কাবাবের ১১ জন গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০২:৪৪ অপরাহ্ন, ৭ই অক্টোবর ২০২৪


ভোক্তাকে পিটিয়ে রক্তাক্ত, স্টার কাবাবের ১১ জন গ্রেফতার
ছবি: সংগৃহীত

ভোক্তাকে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় রাজধানীর বনানী স্টার কাবাবের ম্যানেজারসহ ১১ কর্মীকে গ্রেফতার করে বনানী থানা পুলিশ। রবিবার (৬ অক্টোবর) বিকালে রাজধানীর বনানী স্টার কাবাব থেকে তাদের গ্রেফতার করা হয়।


কাচ্চি বিরিয়ানির সঙ্গে পচা ও গন্ধযুক্ত টিক্কা দেওয়ার প্রতিবাদ করায় রবিবার সালেহ মোহাম্মদ রশীদ অলক নামে এক সাংবাদিককে এলোপাতাড়ি কিলঘুসি ও লাথি মেরে রক্তাক্ত করেন স্টার কাবাবের কর্মীরা। 


বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল সারোয়ার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, “স্টার কাবাবে সালেহ মোহাম্মদ রশীদ অলক নামের এক ব্যক্তির ওপর হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। ইতোমধ্যে ১১ জনকে গ্রোফতার করা হয়েছে। সবার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অজ্ঞাত আরও ৪-৫ জনের নামে মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আরও কেউ জড়িত থাকলে, সবাইকে আইনের আওতায় আনা হবে।”


আরও পড়ুন: হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়ক গ্রেফতার


এদিকে, ভুক্তভোগী অলক অভিযোগ করেন, রবিবার দুপুরে তিনি এবং তার এক বন্ধু বনানী স্টার কাবাবে খেতে গিয়েছিলেন। এসময় তাদের কাচ্চির সঙ্গে পচা ও গন্ধযুক্ত টিক্কা দেয়া হয়। পরে তিনি বিষয়টি নিয়ে হোটেল কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।


আরও পড়ুন: একদিনে ট্রাফিক আইনে ৭৮৮টি মামলা, জরিমানা ৩৩ লাখ


এছাড়া তার বন্ধু খাবারে গন্ধ হওয়ার অভিযোগ করলে স্টার কাবাবের ম্যানেজার তাকে বলেন, “জীবনে টিক্কা খাননি আপনি। এটা এমনই হয়। একপর্যায়ে অলক বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে, আশপাশের আরও তিনজন গ্রাহক একই অভিযোগ করেন। এতে ক্ষিপ্ত হয়ে কলিংবেল চেপে সব স্টাফকে জড়ো করেন ম্যানেজার।”


ওই সময় সালেহ অলককে স্টার কাবাবের ১৪ থেকে ১৫ জন মিলে বেধড়ক মারধর করেন। এতে তার মাথা ফেটে রক্তাক্ত হয়। এ ঘটনার সুষ্ঠু বিচার চান তিনি।


জেবি/এসবি