মেডেল অব অনার পাওয়ায় ফায়ার সার্ভিসের মহাপরিচালকে সংবর্ধনা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মেডেল অব অনার পাওয়ায় ফায়ার সার্ভিসের  মহাপরিচালকে সংবর্ধনা

মালয়েশিয়া ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্ট-এর সর্বোচ্চ অ্যাওয়ার্ড "মেডেল অব অনার" লাভ করায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর, বাংলাদেশ-এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইনকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ হাবিবুর রহমান।

মঙ্গলবার (৫ এপ্রিল) সংবর্ধনা অনুষ্ঠানে পরিচালক (অপারেশন ও মেনটেনেন্স) লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমান, পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লেফটেন্যান্ট কর্নেল মোঃ রেজাউল করিম, প্রকল্প পরিচালকগণ, ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক এবং অন্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লেফটেন্যান্ট কর্নেল মোঃ রেজাউল করিম, পিএসসি এর সূচনা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ ওহিদুল ইসলাম, পরিচালক (অপারেশন ও মেনটেনেন্স) লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমান, পিএসসি। সভাপতির বক্তব্য দেন পরিচালক (প্রশাসন অর্থ) মোঃ হাবিবুর রহমান।

আর এইস/