শেখ হাসিনা ছাড়া কোন সরকার দেশের জনগণকে নিয়ে ভাবেনি: খাদ্যমন্ত্রী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


শেখ হাসিনা ছাড়া কোন সরকার দেশের জনগণকে নিয়ে ভাবেনি: খাদ্যমন্ত্রী

সারাদেশের ন্যায় নওগাঁর সাপাহারে  ভুমিহীন গৃহহীনদের নতুন ঘর হস্তান্তর অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার বলেছেন, শেখ হাসিনা ছাড়া কোন সরকার দেশের জনগণের জন্যে ভাবেনি। ভেবেছে সকলকে নি আজ দেশের প্রত্যকটি মানুষ পাছ্ছে মাথা গোজাবার ঠিকানা। প্রত্যেক মানুষের থাকবে একটি করে বাড়ী। সেই লক্ষ্যে এই উপজেলায় তৃতীয় ধাপে ৪৫ জন গৃহহীন পেল মাথা গোজাবার টিকানা হিসেবে জমি সহ একটি করে বাড়ি।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে দেশের গৃহ ও ভুমিহীন ছিন্নমুল মানুষের মাঝে প্রায় ৩৩ হাজার ঘর প্রদানের ভার্চ্যুয়াল শুভ উদ্বোধন অনুষ্ঠানে নওগাঁ জেলার সাপাহার প্রান্তে উপস্থিত থেকে তিনি কথাগুলি বলেন।

সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার অমরপুর (৩য়) পর্যায়ে আশ্রয়ন প্রকল্পে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে নওগাঁ জেলার জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন, শিরন্টি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দীন প্রমুখ বক্তব্য প্রদান করেন। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধন শেষে খাদ্যমন্ত্রী উপজেলার অমরপুর আশ্রয়ন প্রকল্পের নব নির্মিত ২৫টি সহ উপজেলায় ৪৫টি অসহায় গৃহহীন পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাজনা খারিজ সহ ২ শতক জমির দলীল সহ একটি করে বাড়ী প্রদান করেন। 

এসময় উপজেলার অসংখ্য সাধারণ মানুষ ও আশ্রয়ন প্রকল্পের সুফল ভোগীগণ সেখানে উপস্থিত ছিলেন।

এসএ/