প্রতিপক্ষকে মারতে গিয়ে নিজেই নিহত ব্যবসায়ী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


প্রতিপক্ষকে মারতে গিয়ে নিজেই নিহত ব্যবসায়ী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় গ্লাসে পা কেটে তাজুল ইসলাম (৩৮) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার ভাঙামোড় ইউনিয়নের নেওয়াশী বাজারে ঘটনাটি ঘটেছে। নিহত তাজুল ইসলাম উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারী গ্রামের আজাহার আলী ওরফে কাচুয়া মহাজনের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকালে নেওয়াশী বাজারে তাজুল ইসলামের চাচাতো ভাই সাবেক ইউপি সদস্য হাফিজুর রহমানের সাথে একই ইউনিয়নের খন্দকার পাড়ার ইব্রাহিম আলীর ছেলে আবু তালেবের (৩৫) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তর্ক-বিতর্ক ও পরে হাতাহাতির ঘটনা ঘটে। ঝগড়া থামাতে স্থানীয় লোকজন আবু তালেবকে আল-আমিন নামে একটি ফার্নিচারের দোকানে ঢুকিয়ে দেয়। হাতাহাতির খবর পেয়ে তাজুল ইসলাম ঘটনাস্থলে এসে আবু তালেবের সাথে তর্ক -বিতর্কে লিপ্ত হয়। এরই এক পর্যায়ে তাজুলের লাথি লেগে দোকানের গ্লাস ভেঙ্গে তার পা কেটে যায়। সেখানে অতিরিক্ত রক্তক্ষরণে তাজুল ইসলাম অসুস্থ্য হয়ে পরলে প্রথমে তাকে নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সন্ধা ৬ টায় উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। পথি মধ্যে তাজুল ইসলামের মৃত্যু হয়েছে বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বিষয়টি নিশ্চিত করেন। পরে পরিবারের লোকজন তাজুলের লাশ বাড়ীতে নিয়ে আসেন। 

খবর পেয়ে রাতেই কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (নাগেশ্বরী সার্কেল) সুমন রেজা এবং ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, এখন পর্যন্ত এ ব্যাপারে কোন অভিযোগ আসেনি।

এসএ/