লক্ষ্মীপুরে নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


লক্ষ্মীপুরে নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার!

লক্ষ্মীপুরে নিখোঁজের ১২ ঘণ্টা পর বাড়ির পাশের একটি পরিত্যক্ত বাউন্ডারি ওয়ালের ভেতর থেকে শিশু জিহাদের (৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই শিশুর বুকে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) সকাল ৬টার দিকে সদর উপজেলার শাকচর ইউনিয়নের (১ নম্বর ওয়ার্ড) কাচারি বাড়ির এলাকার একটি পরিত্যক্ত বাউন্ডারি ওয়ালের ভেতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত পর জানা যাবে মৃত্যুর কারণ।

এর আগে জিহাদ বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে খেলতে গিয়ে নিখোঁজ হয়। পরিবারে পক্ষ থেকে জিহাদের সন্ধান চেয়ে মাইকিংও করা হয়েছে।

জিহাদ শাকচর গ্রামের নরুল হুদা চৌধুরী বাড়ির রিকশাচালক জিয়া উদ্দিনের ছোট ছেলে।

স্বজনরা জানান, জিহাদ গতকাল বিকেল ৫ টার দিকে বাড়ি থেকে একটি রিকশার টায়ার হাতে নিয়ে খেলতে বের হয়। সন্ধ্যা পর থেকে তাকে খুঁজে পাওয়া যায় না। বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়েও তার সন্ধান মেলেনি। রাতে তার সন্ধান চেয়ে মাইকিং করা হয়। আজ সকালে এক নারী পরিত্যক্ত ওই বাউন্ডারি ওয়ালের পাশ দিয়ে যাওয়ার সময় জিহাদের লাশ দেখে পরিবারকে খবর দেয়। পরিবারে পক্ষ থেকে পুলিশকে জানানো হলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে হাসাপাতালের মর্গে পাঠায়। 

স্বজনদের দাবি, দুষ্কৃতকারীরা জিহাদকে হত্যা করে ফেলে যায়। পুলিশ প্রশাসনের কাছে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের দাবি জানান তারা।

এসএ/