কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যা!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কলেজ ছাত্রীকে ধর্ষণের পর হত্যা!

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার আটাপুর ইউনিয়নের মাঝিনা গ্রামের মোঃ মোজাম্মেল সরকারের মেয়ে আয়েশা সিদ্দিকাকে (২১) ধর্ষণের পর হত্যার অভিযোগ পরিবারের। মোজাম্মেল সরকারের দুই মেয়ে এক ছেলের মধ্যে আয়েশা সবার ছোট মেয়ে। আয়েশা হাকিমপুর মহিলা কলেজ থেকে এইচএসসি  পাশ করে জয়পুরহাট সরকারি কলেজে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। 

শুক্রবার (৬ মে) রাতের কোনো এক সময় ধর্ষণের পর শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।  

ঘটনার দিন আয়েশা এবং বাড়ির আশেপাশের অনেকে মিলে স্বপ্নপুরীতে বেড়াতে যান। আয়েশা স্বপ্নপুরী থেকে রাত আনুমানিক আট ঘটিকার দিকে বাসায় ফিরেন। আয়েশার মা অনেক আগেই মারা গেছেন, বাবা জেল হাজতে, ভাই ভাবি বেড়াতে গেছে, বাসায় সেদিন কেউ ছিল না। আয়েশা পাশের বাড়ির সানজিদা নামে এক ভাতিজিকে সাথে নিয়ে বাসায় ছিলেন। রাত আনুমানিক এগারোটার দিকে সানজিদা আয়েশাকে ঘুমানোর কথা বললে আয়েশা বলে তুমি পাশের রুমে ঘুমাও আমি ফোনে কথা বলে ঘুমাবো। সানজিদা পাশের রুমে ঘুমিয়ে পড়ে, সকালে ঘুম থেকে উঠে আয়েশার ঘরে গিয়ে ডাকতে থাকেন এ সময় আয়েশা কোন কথার জবাব না দিলে সানজিদা কাছে গিয়ে দেখেন আয়েশা বিবস্ত্র অবস্থায় শুয়ে আছে।
সানজিদা ভয়ে দৌড়ে গিয়ে তার মাকে ডেকে আনে, সানজিদার মা এসে দেখতে পান আয়েশা বিবস্ত্র অবস্থায় বিছানায় পরে আছে এবং মুখের ভিতরে গামছা ডুকানো। সানজিদার মা ঘটনাটি তার স্বামী ইব্রাহিম খলিলকে জানালে সে আশেপাশের লোকজনকে ডেকে বলেন। পরিবারের লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্হলে যান। 

পরিবারের লোকের ধারণা ধর্ষণ করে আয়েশাকে মেরে ফেলা হয়েছে, আমরা খুনিদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

এব্যপারে সার্কেল অফিসার ইশতিয়াক আলম জানান, ঘটনাটি ধর্ষণ করার পর হত্যা করা হতে পারে? আমরা তদন্ত করে দেখে আসামীদের আইনানুগ ব্যবস্থা নিবো।

এসএ/