ছেলেদের সাথে টিকটক করতে বাঁধা দেয়ায় প্রাণ দিল তরুণী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ছেলেদের সাথে টিকটক করতে বাঁধা দেয়ায় প্রাণ দিল তরুণী

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার মুলখানা গ্রামে বিভিন্ন ছেলেদের সাথে টিকটক বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়া নিয়ে মায়ের সাথে কথা কাটাকাটি করে অভিমান করে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে মেয়ে সুমি আক্তার ( ১৯)। নিহত সুমি আক্তার উপজেলার মুলখানা গ্রামের নিজাম মল্লিকের মেয়ে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়,শনিবার ( ৭ মে) সকাল ১০টার সময় বিভিন্ন ছেলেদের সাথে টিকটক ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছাড়তে মা আমেনা বেগম নিষেধ করলে কথা কাটাকাটি করে মেয়ে সুমি। পরে মা আমেনা ঘুমিয়ে পরলে ঘরে থাকা ফসলে দেয়া কীটনাশক নিয়ে পাশের বাড়ি রাশিদা বেগমের টিনের ঘরে গিয়ে কীটনাশক খেয়ে সুমি আত্মহত্যা চেষ্টা করে । পরে স্থানীয়রা জানতে পেরে তাকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল হাসপাতালে রিফার্ড করেন। খুলনা মেডিকেলে নেওয়ার পথে সুমির মৃত্যু হয়।

এ বিষয়ে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা বলেন, এ ঘটনায় অপমৃত্যুর অভিযোগে মামলা করেছেন তার মা। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল আধুনিক সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারন জানা যাবে। 

এসএ/