ময়মনসিংহ থেকে ঢাকাগামী গণপরিবহন বন্ধ ঘোষণা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ময়মনসিংহ থেকে ঢাকাগামী গণপরিবহন বন্ধ ঘোষণা

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ বিভাগ থেকে ঢাকাগামী সব ধরনের গণপরিবহন অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। পূর্বের ঘোষণা অনুযায়ী ময়মনসিংহ জিলা মোটর মালিক সমিতি ও দি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতারা এই ঘোষণা দেন।

রবিবার (১৬ জানুয়ারি) সকাল থেকে বৃহত্তর ময়মনসিংহের ৬ জেলায় বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে বাস মালিক সমিতি। ফলে ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা, কিশোরগঞ্জ ও টাঙ্গাইলের সঙ্গে ঢাকাগামী বাস যোগাযোগ অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে।

শনিবার সন্ধ্যায় ময়মনসিংহ জিলা পরিবহন মটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। ময়মনসিংহ থেকে গাজীপুর পর্যন্ত যেতে এক ঘণ্টা সময়ে গেলেও গাজীপুর থেকে ঢাকার মহাখালী যেতে সময় লাগছে ৩-৫ ঘণ্টার মতো। এক্সপ্রেসওয়ের কাজ যেমন ঢিমে তালে এগোচ্ছে, তেমনি গাড়ি চলাচলের রাস্তাও বিভিন্ন খানাখন্দে ভরা।

এ নিয়ে গত ২ জানুয়ারি ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতি ও ময়মনসিংহ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজের যৌথ আয়োজনে সংবাদ সম্মেলনে ময়মনসিংহ চেম্বারের সভাপতি আমিনুল হক শামীম বলেছিলেন, ‘১৫ জানুয়ারির মধ্যে দৃশ্যমান কোনো উন্নয়ন না ঘটলে বৃহত্তর ময়মনসিংহের যোগাযোগ ব্যবস্থা বন্ধ রাখা ছাড়া আমাদের কোনো উপায় থাকবে না।

ওআ/