ডাচ্ বাংলা ব্যাংক ও সিটিজেন ব্যাংকের মধ্যে ফান্ড ট্রান্সফার চুক্তি স্বাক্ষর


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ডাচ্ বাংলা ব্যাংক ও সিটিজেন ব্যাংকের মধ্যে ফান্ড ট্রান্সফার চুক্তি স্বাক্ষর

সম্প্রতি ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড (রকেট) এবং সিটিজেনস ব্যাংকের গ্রাহকদের ব্যাংক অ্যাকাউন্ট ও রকেট অ্যাকাউন্টের মধ্যে ফান্ড ট্রান্সফার সুবিধা প্রদানের জন্য একটি চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তি স্বাক্ষরে ফলে, সিটিজেনস ব্যাংক গ্রাহকরা তাদের ব্যাংক অ্যাকাউন্ট থেকে রকেট অ্যাকাউন্টে এবং রকেট  অ্যাকাউন্ট থেকে সিটিজেনস  ব্যাংকের যে কোন অ্যাকাউন্টে ফান্ড ট্রান্সফার করতে পারবেন। এ সুবিধা নিতে সিটিজেনস  ব্যাংকের গ্রাহকরা বিভিন্ন অল্টারনেট ব্যাংকিং চ্যানেল (যেমন: ইন্টারনেট ব্যাংকিং ও অ্যাপ) ব্যবহার করবেন। রকেট  অ্যাকাউন্ট থেকে সিটিজেনস  ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠাতে রকেট গ্রাহকরা রকেট  অ্যাপ বা ইউএসএসডি চ্যানেল ব্যবহার করবেন। সিটিজেনস ব্যাংক ও রকেট  গ্রাহকরা শিঘ্রই এই নতুন ফান্ড ট্রান্সফার সার্ভিসের সুবিধা পাবেন।

সিটিজেনস ব্যাংকের পক্ষে মোহাম্মদ ইকবাল, হেড অব বিজনেস এবং ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের পক্ষে মোঃ রেজাউল করিম (ইভিপি), হেড অফ মোবাইল ব্যাংকিং ডিভিশন রকেট বুধবার (১৫ ই জুন) ঢাকায়  সিটিজেনস  ব্যাংকের হেড অফিসে উক্ত চুক্তি স্বাক্ষর করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন সিটিজেনস ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মাসুম,  ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ শাহাদাত হোসেন, হেড অব বিজনেস অপারেশন রজত চন্দ্র পোদ্দার (এসএভিপি), এবং হেড অফ গভমেন্ট ডিসবার্সমেন্ট এন্ড প্রজেক্ট, খান মোঃ ওবায়দুল্লাহ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জি আই/