সন্তানের সামনেই মাকে ধর্ষণ, ধর্ষকের যাবজ্জীবন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সন্তানের সামনেই মাকে ধর্ষণ, ধর্ষকের  যাবজ্জীবন

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে শিশু সন্তানের সামনে অস্ত্রের মুখে গৃহবধূকে ধর্ষণে এক আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডের নির্দেশও দেন আদালত। রায় ঘোষণার সময় আসামি আদালতে হাজির ছিলেন। বুধবার (১৯ জানুয়ারি) বাগেরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২- এর বিচারক মো. নূরে আলম এই রায় ঘোষণা করেন।

এর আগে গত ২০১৫ সালের ৩১ মে জেলার মোড়লগঞ্জে এ ধর্ষণের ঘটনা ঘটে। 

দণ্ডিত ব্যক্তির নাম খোকা হাওলাদার (৪৬)। তিনি বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার উত্তর ফুলহাতা গ্রামের আব্দুস ছাত্তার হাওলাদারের ছেলে।

মামলার বরাত দিয়ে আদালতের পিপি রণজিৎ কুমার মণ্ডল সাংবাদিকদের জানান, ঘটনার রাতে খোকা হাওলাদার প্রতিবেশী ওই গৃহবধূর ঘরে ঢুকে দুই শিশু সন্তানের সামনে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে। এ সময় ওই বাড়িতে আর কেউ ছিলেন না। যাওয়ার সময় খোকা ওই নারীর মোবাইল ফোন ও বেশকিছু স্বর্ণালঙ্কার লুট করে। পরে গৃহবধূর স্বামী বাদি হয়ে ওই বছরের তিন জুন খোকা হাওলাদারকে আসামি করে মামলা করেন। 

মামলার তদন্ত কর্মকর্তা মোড়েলগঞ্জ থানার তৎকালীন উপ পরিদর্শক আব্দুল মান্নান শেখ তদন্ত শেষে ওই বছরের ২৯ আগস্ট খোকা হাওলাদারের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। 

পিপি রণজিৎ মণ্ডল আরও জানান, খোকার বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত তাকে এ সাজা দেন। 

এসএ/