মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, নিহত ২ (ভিডিও)


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, নিহত ২ (ভিডিও)

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর মহানগরের কোনাবাড়ী কড্ডা এলাকায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রবিবার (২৪ জুলাই) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে ।  

পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম্মদ মেডিকেল কলেজ হাসপতাল মর্গে পাঠিয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক ও সহকারীরা পালিয়ে গেছে। 

নিহতরা হচ্ছে- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জাঙ্গালিয়াপাড়া এলাকার সমন আলীর ছেলে মাসুদ হোসেন(২০) ও একই এলাকার আ: সাত্তার এর ছেলে রহুল হোসেন। 


পুলিশ ও স্থানীয়রা জানান, জয়দেবপুর থেকে মোটরসাইকেল যোগে মাসুদ ও রুহল কালিয়াকৈরে নিজ বাড়িতে ফিরছিল। বিকেল ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কড্ডা এলাকায় পৌছলে পিছন থেকে একটি ট্রাক ধাক্কায় দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কের পাশ পড়ে গিয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে । ঘাতক ট্রাকটি জব্দ করলেও চালক ও সহকারীরা পালিয়ে যায়। 

জিএমপি কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জনবাণীকে জানান, ‍“ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে, চালক ও সহকারীরা পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থাগ্রহন প্রক্রিয়াধীণ রয়েছে। 

এসএ/