ঘরের সিঁড়িতে গৃহবধূর রক্তাক্ত লাশ, হত্যা নাকি মৃত্যু?


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ঘরের সিঁড়িতে গৃহবধূর রক্তাক্ত লাশ, হত্যা নাকি মৃত্যু?

চুয়াডাঙ্গা জীবননগরে নিজ বাড়ির সিঁড়ি থেকে নিলা ইয়াসমিন ওরফে বুলু (৩৮) নামের এক গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছেন এলাকাবাসী। এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে জীবননগর থানায় একটি অপমৃত্যুর মামলা করেন। লাশ বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। রোববার বিকাল ৫ টার দিকে নিহতের ছেলেসহ এলাকাবাসী তার লাশটি উদ্ধার করেন।

নিহত নিলা ইয়াসমিন শহরের উপজেলা গেইট সংলগ্ন কোট পাড়ার নিজামুল ইসলাম বুদোর দ্বিতীয় স্ত্রী। তিনি দুই ছেলে সন্তানের জননী।

নিহতের স্বামী নিজামুল ইসলাম বুদো জানান, ‍‍আমি প্রতিদিনের মতো বাসার গেইটে তালা দিয়ে আসরের নামাজ আদায় করার জন্য মসজিদে চলে যাই। নামাজ পড়ে বের হতেই আমার কাছে কেউ একজন ফোন করে বলে আমার স্ত্রী সিঁড়ি থেকে পড়ে মারাক্তক আহত হয়েছে। আমি দ্রুত এসে হাসপাতালে গিয়ে দেখি আমার স্ত্রীর মৃতদেহ পড়ে আছে।  পরে আমরা তার লাশ আমার শ্বশুর বাড়ি পিচমোড়ে নিয়ে যাই।

নিহতের ভাই মিজানুর রহমানের দাবি এটা কোনো স্বাভাবিক মৃত্যু হতে পারেনা। এই মৃত্যুর পিছনে নিশ্চয়ই করো রহস্য লুকিয়ে আছে। আমি থালায় মামলা করেছি। আমি এর শেষ দেখে ছাড়বো। আমার বোনের ফোনের কললিষ্ট বের করলেই আসল ঘটনা বেড়িয়ে আসবে। তাই আমি আইনি সহায়তা চাচ্ছি।

নিহতের বড় ছেলে নিশান বলেন, আমি ঘরের ভিতরে ছিলাম, আম্মু পাশের রুমে ছিলো কখন বাইরে বের হয়ে জানি না,তবে বাইরে শব্দ হলে ঘর থেকে বের হয়ে দেখি আম্মু সিঁড়ির নিচে পড়ে আছে।তাড়াতাড়ি করে উঠাতে গেলে দেখি সারা শরীর রক্তে ভেসে গিয়েছে,তাকে ডাকলে কোন সাড়া শব্দ পাওয়া না গেলে দ্রুত হাসপাতালে নেওয়ার আগে তার মৃত্যু হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জনবাণীকে বলেন, ঘটনার সংবাদ জানতে পেরে আমি তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে আমার উর্ধ্বতন কর্মকর্তাদের জানালে। সার্কেল এএসপি মুন্না বিশ্বাস স্যারও ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ জীবননগর থানা পুলিশের হেফাজতে রয়েছে। সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই আসল ঘটনা জানা যাবে এটা হত্যা নাকি দুর্ঘটনা।

এসএ/