ইলিশ চাওয়াকে কেন্দ্র করে হামলা, আহত ৮


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ইলিশ চাওয়াকে কেন্দ্র করে হামলা, আহত ৮

গলাচিপা প্রতিনিধি: পটুয়াখালীর গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের বদনাতলী স্লুইস বাজারে দাদন টাকা বাবদ ইলিশ মাছ চাওয়াকে কেন্দ্র করে আড়ৎদার শাহজাহান হাওলাদার (৫৫)সহ মারধরে আহত ৮ জন। 

স্থানীয় সূত্রে জানা যায়, মাছ ব্যবসায়ী মোঃ শাহজাহানের কাছ থেকে মাহতাব আকনকে ইলিশ মাছ বাবদ দাদন টাকা দেওয়া হয়। ২৫ জানুয়ারি মঙ্গলবার সকাল ৯ ঘটিকার সময় দাদন টাকা বাবদ ইলিশ মাছ চাইতে গেলে এ ঘটনা ঘটে। মাহতাব আকন দাদনের টাকা নিয়ে ইলিশ মাছ না দেওয়ায় আড়ৎদার শাহজাহান মাছ চাইতে গেলে এক পর্যায় কথা কাটাকাটি হয়। এসময় ক্ষিপ্ত হয়ে মাহতাবের নেতৃত্বে জাহিদ আকন, ইউসুব আকন ও কাসেম গাজীসহ ১০ থেকে  ১২জন সন্ত্রাসী কায়দায় অর্তকিত হামলা চালায়। এতেকরে মোসাঃ মোর্শেদা বেগম, হালিমা বেগম, শিশু মোতালেব, বশির হাওলাদার, সোহেল মোল্লা, মুক্তা বেগম, জালাল হাওলাদার আহত হয়।  
                                                          
স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গলাচিপা হাসপাতালে নিয়ে আসেন। এর মধ্যে গুরুতর ৪ জনকে গলাচিপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকী ৪ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে যায়। এর ভিতরে শিশু মোতালেবকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এতে আড়ৎদার শাহজাহানের ১০ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয় বলে জানান। 

গলাচিপা থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার ইসলাম জনবাণীকে বলেন, ঘটনা শুনেছি অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএ/