খাবারের সাথে চেতনা নাশক মিশিয়ে বাসায় চুরি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


খাবারের সাথে চেতনা নাশক মিশিয়ে বাসায় চুরি

ময়মনসিংহের গফরগাঁয়ে চেতনা নাশক ঔষধ খাবারের সাথে মিশিয়ে পরিবারের ৫ সদস্যকে অচেতন করে নগদ টাকা, স্বর্ণালংকার লুটে নিয়েছে চোর চক্র। 

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে ময়মনসিংহের গফরগাঁও পৌর শহরের পশু হাসপাতাল গেইটের সম্মুখে হাসান মঞ্জিলের ভারাটিয়া ঠিকাদার আকরাম হোসেনের বাসায় এ ঘটনাটি ঘটে।

প্রতিবেশী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে রান্না ঘরের জানালা দিয়ে ভাতের সাথে চেতনা নাশক মিশিয়ে দেয় চোর চক্র। রাত ১১ টার দিকে পরিবারের সকলে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে যায়।পরে রাতে কোন এক সময়ে চোর চক্র বাসায় বারান্দার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে নগদ অর্থ ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। 

সকালে ঠিকাদার আকরামের স্ত্রী সারা প্রতিবেশীদের ডেকে নিয়ে আসে। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন ঠিকাদার আকরাম হোসেন (৪৫), তাঁর স্ত্রী সারা (৩২), দুই ছেলে- সুটন (৮), রুশান (৪), দুই মেয়ে-ইকরা (১২) ও ৬ মাস বয়সী ইসরা। প্রতিবেশী হাসান জামিল অপু জানান,আমরা সকালে খোঁজ পেয়েছি।চোরের দল পর্দা লাগিয়ে গ্রীল কেটে ঘরে প্রবেশ করে। 

শিশু বাচ্চাটি এখন সুস্থ আছে আর বাকী ৪ জন হাসপাতালে রয়েছে। একই এলাকায় দুই সপ্তাহের ব্যবধানে আবারও একই ঘটনা ঘটলো।গফরগাঁও থানার ওসি ফারুক আহম্মেদ বলেন,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশের একটি দল কাজ করছে এই চক্রটিকে ধরার জন্য। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরএক্স/