সিলেটে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ের মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সিলেটে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ের মৃত্যু

সিলেটের জৈন্তাপুরে একটি প্রাইভেটকার খালে পড়ে প্রাণ গেছে বাবা ও ৪০ দিন বয়সী মেয়ের। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতরা হলেন- নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের রুবেল মিয়া ও তার ৪০ দিন বয়সী সন্তান রাহী আক্তার আদরী।

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার লক্ষীপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- রুবেল মিয়ার স্ত্রী কাজল আক্তার, কাজল আক্তারের ভাই নরসিংদী সদর উপজেলার ফোড়দিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল আহমদ ও তার স্ত্রী আনিকা আক্তার।

স্থানীয় সূত্রে জানা যায়, জাফলং বেড়াতে যাওয়ার পথে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে জৈন্তাপুরের লক্ষ্মীপুর খালে পড়ে যায়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক শিশু আদরীকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় বাকি আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা শিশু আদরীর পিতা রুবেল মিয়াকে মৃত ঘোষণা করেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাইভেটকারযোগে রুবেল মিয়ার পরিবার নরসিংদী থেকে জাফলংয়ে বেড়াতে যাচ্ছিলেন। গাড়ি চালাচ্ছিলেন রাসেল আহমদ। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আহতরা একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আরএক্স/