স্বামী-স্ত্রীর কয়েক ঘন্টা পর একই মহাসড়কে বাবা-ছেলে নিহত!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্বামী-স্ত্রীর কয়েক ঘন্টা পর একই মহাসড়কে বাবা-ছেলে নিহত!

নওগাঁর মহাদেবপুরের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যুর ৮ ঘন্টার ব্যবধানে একই মহাসড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় নিহতের স্ত্রী পূজা রানী গুরুতর আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  

শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বলিহার বেইলি ব্রীজ সংলগ্ন রানীপুকুর নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন - জেলার মান্দা উপজেলার সতিহাটের ঢেপড়া গ্ৰামের রবীন্দ্রনাথের ছেলে রথীন্দ্রনাথ (৩৬) ও তার ছয় বছরের ছেলে রাধাকান্ত।

নিহতের ফুফাতো ভাই সত্যম কুমার বলেন, “নওগাঁ সদর উপজেলার শিকারপুর শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেল যোগে রথীন্দ্রনাথ তার স্ত্রী এবং ছেলেকে নিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের চারজন গুরুত্বর আহত হন। ঘটনাটি দেখতে পেয়ে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল নিয়ে আসলে চিকিৎসক বাবা-ছেলেকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী পূজা রানী গুরুতর অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।”

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জনবাণীকে বলেন, “খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল দুটি জব্দ করে থানায় হেফাজতে নেয়া হয়েছে। ঘটনার পর ওই মোটরসাইকেলের থাকা চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরিবারের পক্ষ থেকে থানায় এখনো কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।”

উল্লেখ্য, এর আগে বেলা সাড়ে ১২টার দিকে একই উপজেলার একই মহাসড়কের ফয়েজ উদ্দিন কোল্ডস্টোরের পাশে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়।

এসএ/