পুলিশ সদস্যের বাড়ি থেকে ৫০ কোটি টাকা মূল্যের বিষ্ণুমূর্তি উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পুলিশ সদস্যের বাড়ি থেকে ৫০ কোটি টাকা মূল্যের বিষ্ণুমূর্তি উদ্ধার

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় একশ' কেজি ওজনের ৫০ কোটি টাকা মূল্যের একটি কষ্টি পাথরের বিষ্ণুমূর্তিসহ পাচারকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ ও একটি জাতীয় গোয়েন্দা সংস্থা।

বুধবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার কোমাইগাড়ি এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস সালামের বাড়ির ছাদ থেকে মূর্তিটি উদ্ধার করা হয় । এ ঘটনার সাথে সাবেক পুলিশ সদস্য আব্দুস সালাম জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

আটককৃতরা হলেন, কোমাইগাড়ি এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুস সালামের ছেলে মমিনুল ইসলাম মিলন (৩৮) ও মিরাজুল ইসলাম (২৮)।

ন‌ওগাঁ জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম শামসুদ্দিন জনবাণীকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ও একটি জাতীয় গোয়েন্দা সংস্থা কোমাইগাড়ি এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের আব্দুস সালামের বাড়িতে যৌথ অভিযান পরিচালনা করে। এসময় তার বাড়ির ছাদ থেকে একশ' কেজি ওজনের প্রায় ৫০ কোটি টাকা মূল্যের একটি কষ্টি পাথরের বিষ্ণুমূর্তি উদ্ধার করা হয়। 

ওসি আরো জানান, এসময় আব্দুস সালামের দুই ছেলেকে আটক করা হয়। আটককৃতরা পাচারকারী চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।  এ ঘটনার সাথে সাবেক পুলিশ সদস্য আব্দুস সালাম জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এসএ/