দোহার নবাবগঞ্জে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দোহার নবাবগঞ্জে বিনম্র শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় সোমবার (১৫ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, মসজিদে দোয়া ও মন্দির, গীর্জায় প্রার্থনা সভার অয়োজন করা হয়। এছাড়া স্কুল, কলেজ, মাদরাসা, সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকার পাশাপাশি কালো পতাকা উত্তোলন করা হয়। 

দোহার উপজেলা প্রশাসন ও নবাবগঞ্জ উপজেলা প্রশাসন, ইসলামিক ফাউন্ডেশন ও ইউনিয়ন আওয়ামী লীগ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করে।

সকালে মুক্তিযোদ্ধা কমান্ড, দোহার নবাবগঞ্জ উপজেলা প্রশাসন, দোহার নবাবগঞ্জ উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, পুলিশ প্রশাসন, ইসলামিক ফাউন্ডেশন, দোহার নবাবগঞ্জ কলেজ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সামাজজিক সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন, সূধীজন স্থানীয় জনসাধারণ পৃথক পৃথকভাবে দোহার ও নবাবগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা  সালমা এফ রহমান এমপি, দলীয় ও প্রশাসন কর্তৃক আয়োজিত শোক সভার আলোচনায় উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. আলমগীর হোসেন,নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম,ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, যুব লীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মিজানুর রহমান ভুইয়া কিসমত, মুত্তিযোদ্ধা কমান্ডার শাহ আবুবকর সিদ্দিক, এএসপি আরিফুর রহমান, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল হক বেপারী, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক জালাল উদ্দিন, নবাবগঞ্জ উপজেলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, সাফিল উদ্দিন মিয়া, আরিফুর রহমান সিকদার, ওসি সিরাজুল ইসলাম শেখসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসএ/