জীপ খাদে পড়ে এক সৈনিকের মৃত্যু, আহত ৩


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


জীপ খাদে পড়ে এক সৈনিকের মৃত্যু, আহত ৩

বান্দরবানে থানচি-আলীকদম সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর জীপ খাদে পড়ে ১ সৈনিকের মৃত্যু হয়েছে। এসময় আরও ৩ জন সেনা সদস্য আহত হয়েছে। 

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকালে এ ঘটনা ঘটে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার থানচি-আলীকদম অভ্যন্তরীন সড়কের ২৮ কিলোমিটার এলাকায় থানচি যাবার পথে সেনাবাহিনীর একটি জীপ গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই এক জন সৈনিকের মৃত্যু হয়। নিহতের নাম শিমুল। এসময় আরও ৩ জন সৈনিক আহত হয়েছে। 

আহতরা হলেন- গাড়ীর চালক কর্পোরাল প্রবীর, সৈনিক ফরহাদ এবং সৈনিক ইব্রাহীম। খবর পেয়ে সেনাবাহিনী এবং স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে দ্রুত থানচি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আহতদের সেনাবাহিনীর সামরিক হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছে সেনাবাহিনীর দায়িত্বশীল কর্মকর্তারা। 

বিষয়টি নিশ্চিত করে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই মোঃ মহিউদ্দিন জনবাণীকে জানান, “থানচিতে আলীকদম সড়কে সেনাবাহিনীর জীপ গাড়ী খাদে পড়ে ১ জন সৈনিক মারা গেছে। আরও ৩ জন সৈনিক আহত হয়েছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য আহতদের থানচি হাসপাতাল থেকে সামরিক হাসপাতালে নেয়া হয়েছে।”

এসএ/