স্ত্রী বাড়ি না ফেরায় শ্বশুরবাড়িতেই বিষপানে যুবকের মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


স্ত্রী বাড়ি না ফেরায় শ্বশুরবাড়িতেই বিষপানে যুবকের মৃত্যু

শশুর বাড়িতেই দীর্ঘদিন ধরে রয়েছে স্ত্রী। স্ত্রীকে নিজ বাড়িতে নিতে শ্বশুরবাড়ি আসেন যুবক কিন্তু স্ত্রী নারাজ। এরই জেরে শ্বশুরবাড়িতে বিষপানে এক যুবকের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে নেত্রকোণার দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের বিজয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ধোবাউড়া উপজেলার বেদিখোড়া গ্রামের আতাউর রহমানের ছেলে সোহেল মিয়া (২৫)।

জানা গেছে, স্ত্রী চম্পা বেগম দীর্ঘদিন যাবত বিজয়পুর গ্রামে বাবাবাড়িতে থাকছিলেন। পরে সোমবার (১৫ আগস্ট) স্ত্রীকে নিজ বাড়িতে নিতে শ্বশুরবাড়ি আসেন সোহেল। এ সময় স্ত্রী চম্পা তার সঙ্গে আর যাবে না বলে জানালে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাগে সোহেল শ্বশুরবাড়িতেই বিষপান করেন। এ সময় স্থানীয়রা উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার দুপুরে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এ সময় ময়মনসিংহে নেওয়ার পথে সোহেলের মৃত্যু হয়।

বুধবার (১৭ আগস্ট) সকালে দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. এনামুল হক এ তথ্য নিশ্চিত করে জনবাণীকে বলেন, ‍“এ খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যেতে লিখিত আবেদনে জানিয়েছেন। তবে বিষয়টি বিবেচনা করা হচ্ছে।”

এসএ/