চাচির হাতে শিশু ভাতিজা খুন!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চাচির হাতে শিশু ভাতিজা খুন!

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল ইউনিয়নে বরুকা নয়নবাড়ি গ্রামে চাচি শরিফা আক্তারের শাবলের আঘাতে আব্দুল্লাহ আল নাফিস (৬) নামে এক শিশু নিহত হয়েছেন।  

মঙ্গলবার (১৬ আগস্ট) সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটেছে। 

জানা যায়, নাফিসকে শাবল দিয়ে মুখে মাথায় উপর্যুপরী আঘাত করলে তাকে মুমূর্ষু অবস্থায় মমেক হাসপাতালে নিলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে রাত ১২.৩০ মিনিটে তার মৃত্যু হয়। একই স্থানে জিহাদকেও(১১) নামের  শিশুকে শাবল দিয়ে মাথা ও শরীরে নিষ্ঠুর ভাবে উপর্যুপরী আঘাত করে ক্ষতবিক্ষত করে চাচি শরিফা আক্তার। জিহাদ মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চাচি শরিফা আক্তার( ৪০) দেবর সেহাগ ও সোহাগের বউয়ের সাথে ঝগড়া বিবাদে লেগেই থাকত। ঘটনার দিন শরিফা পিঠা তৈরি করলে শিশু নাফিস দেখতে গেলে তাকে ঘরের ভিতর আটকে উপর্যুপরি মাথায়- মুখে শাবল দিয়ে আঘাত করে। শিশু নাফিসের খালাত ভাই জিহাদ (১১) নাফিসকে চাচির ঘরে খুঁজতে গেলে জিহাদকে উপর্যুপরি শাবল দিয়ে আঘাত করে উপরে ফেলে জাহিদের ডান চোখ।

এ ঘটনায় নিষ্ঠুর চাচি শরীফা আক্তার (৪০) কে দুপুরে গ্রেফতার করেছে পুলিশ। শরিফা আক্তার নয়নবাড়ি গ্রামে স্বপন মিশ্রীর মিয়ার স্ত্রী। দেবর সোহাগ ফুলবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। 

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ মামলা ও চাচি শরিফা আক্তারকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এসএ/