কুষ্টিয়ায় যুব উন্নয়ন পরিষদের উদ্যোগে দোয়া মাহফিল ও গণভোজ বিতরণ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কুষ্টিয়ায় যুব উন্নয়ন পরিষদের উদ্যোগে দোয়া মাহফিল ও গণভোজ বিতরণ

কুষ্টিয়ার সামাজিক অঙ্গনে দীর্ঘ ১ যুগ ধরে কার্যক্রম পরিচালনা করে আসছিল বহুল পরিচিত যুব সংগঠন "কালপুরুষ"। গদবাধা ছকের বাইরে বিভিন্ন চমকপ্রদ সামাজিক আন্দোলন কর্মসূচি সংগঠিত করায় সকল মহলের প্রশংসা কুড়িয়েছে সংগঠনটি। সম্প্রতি যুব উন্নয়ন অধিদপ্তর ও সমাজ সেবা অধিদপ্তরের নিবন্ধন সংক্রান্ত বিষয়ে নাম পরিবর্তন করেন কার্যনির্বাহী সভার মাধ্যমে,  এ সমত নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। 

নবগঠিত কমিটির প্রথম কর্মসূচি ছিলো জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারের উদ্দেশ্যে বিশেষ দোয়া মাহফিল ও থানাপাড়া চর এলাকার সুবিধাবঞ্চিত নিন্ম আয়ের নাগরিকদের জন্য গণভোজ বিতরণ। ভুনা খিচুড়ি  মুরগী বিতরণ করা হয় মসজিদের সম্মুখে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অন্যতম প্রধান সামাজিক সংগঠন রেড ক্রিসেন্ট সোসাইটি, কুষ্টিয়া শাখার সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা বীর মুক্তিযোদ্ধা জননেতা আজগর আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের প্রধান উপদেষ্টা সাবেক ছাত্রনেতা খন্দকার ইকবাল মাহমুদ এবং কুষ্টিয়া যুব উন্নয়নে পরিষদের বিশেষ উপদেষ্টা ও সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার চেয়ারম্যান এবং কুষ্টিয়া পাবলিক লাইব্রেরির সদস্য সচিব ড. আমানুর আমান।

এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া ফিল্ম সোসাইটির সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাংস্কৃতিক সম্পাদক এবং সহকারী সরকারী কৌসুলি (এজিপি) অ্যাড. নাজমুন নাহার, কুষ্টিয়া পৌর ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মাজেদুল হক ধীমান, বৃহত্তর কুষ্টিয়ার ইতিহাস- ঐতিহ্য- সংস্কৃতি সংরক্ষণ পরিষদের মহাসচিব এস. এস রুশদী, থানাপাড়া স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক নকীব হাসান মান্তু।

অতিথি হিসেবে অনুষ্ঠানটি সফল করতে সহায়তা করেন কুষ্টিয়া পৌর ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোখলেসুর রহমান বাবু, সাধারণ সম্পাদক অ্যাড. আমানউল্লাহ নান্টু, থানাপাড়া স্পোর্টিং ক্লাবের সভাপতি ইঞ্জিনিয়ার তৌফিক হাসান সিদ্দিকী, সিনিয়র সহ সভাপতি মনিরুল ইসলাম সাকিব।

কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের চেয়ারম্যান তানজিমা রহমান ও নির্বাহী পরিচালক আয়েশা ফেরদৌসী এবং কোষাধ্যক্ষ সাদিয়া ইসলামমের সার্বিক পরামর্শ, সহযোগিতা এবং নির্দেশনায় অনুষ্ঠানটি পরিচালনা করেন কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের প্রতিষ্ঠাতা ও থানাপাড়া স্পোর্টিং ক্লাবের কার্যকরি সভাপতি ও সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার সমন্বয়ক অ্যাড. মোঃ মুহাইমিনুর রহমান পলল। এছাড়াও কর্মসূচিটি বাস্তবায়নে সার্বিক সমন্বয় করেন কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের উপ পরিচালক ইঞ্জিনিয়ার মীর রিসান ও শিশু অধিকার কর্মী ডিপ্লোমা চূড়ান্ত পর্বের শিক্ষার্থী সহকারি পরিচালক অপু হোসেন, দপ্তর সম্পাদক পল্লব আলী, কুষ্টিয়া যুব উন্নয়ন পরিষদের সাধারন পরিষদ সদস্য মৌসুম, শুভ, তনু, আসিফ ও সাদ্দাম সহ সামাজিক সংগঠনের কর্মীবৃন্দ।

আরএক্স/