রাস্তায় পড়ে ছিল তিন মাদ্রাসা ছাত্রের লাশ!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


রাস্তায় পড়ে ছিল তিন মাদ্রাসা ছাত্রের লাশ!

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় তিন শিক্ষার্থী নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামে অজ্ঞাত গাড়ির চাপায় নিহত হন সিএনজিচালিত অটোরিকশার থাকা ওই তিন শিক্ষার্থী। তাঁরা ছুপুয়া মাদ্রাসার আলিমের ছাত্র।

বুধবার (১৭ আগস্ট) রাত ৯ টায় চৌদ্দগ্রাম উপজেলার ছুপুয়া ইউটার্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে। 

নিহতরা হলেন- ছুপুয়া এলাকার মো. আবুল হাশেমের ছেলে লিমন, দূর্গাপুরের হানিফ মিয়ার ছেলে সিফাত এবং বদরপুরের আবদুল গফুরের ছেলে সজীব। তারা সবাই ছুপুয়া ছফরিয়া ফাজিল মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষার্থী। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ৯ টায় স্থানীয়রা ছুপুয়া ইউটার্ন এলাকায় এসে দুর্ঘটনা কবলিত একটি অটোরিকশা দেখতে পায়। সেখানে অটোরিকশার তিন যাত্রী নিহত অবস্থায় পড়েছিলো। ধারনা করা হচ্ছে, কোন ভারী যানবাহন অটোরিকশাটিকে ইউটার্ন করার সময় পেছন থেকে ধাক্কা দিলে ওই মাদ্রাসা ছাত্ররা নিহত হয়। 

মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হোক আকন্দ জনবাণীকে জানান, “ঘাতক গাড়ীটি পালিয়ে যায় এবং দুর্ঘটনা কবলিত অটোরিকশার চালককেও পাওয়া যায়নি। নিহতদের মরদেহ উদ্ধার করে মিয়াবাজার হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।”

এসএ/