নিখোঁজ শিক্ষক দম্পতির লাশ মিললো প্রাইভেটকারে


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নিখোঁজ শিক্ষক দম্পতির লাশ মিললো প্রাইভেটকারে

গাড়িতে করে স্কুলের উদ্দেশে বের হয়ে যান শিক্ষক দম্পতি এরপর আর ফেরেননি বাসায়। পরের দিন পাওয়া গেল লাশ। গাজীপুরে প্রাইভেটকারের ভেতর থেকে নিখোঁজ শিক্ষক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোরে জেলার বড়বাড়ির বগারটেক এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- টঙ্গীর শহীদ স্মৃতি স্কুলের প্রধান শিক্ষক জিয়াউর রহমান মামুন ও তার স্ত্রী আমজাদ আলী স্কুলের সহকারী শিক্ষিকা জেলি আক্তার।

ঐ শিক্ষক দম্পতির ছেলে মো. মিরাজ গণমাধ্যমকে বলেন, ‍“টঙ্গীর কামারজুরি এলাকার নিজ বাড়ি থেকে গাড়িতে করে বাবা-মা স্কুলের উদ্দেশে বের হন। স্কুল শেষে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে বাড়ির উদ্দেশে রওনা হন। কিন্তু এরপর থেকে তাদের কোনো খোঁজ-খবর পাওয়া যাচ্ছিল না।”

স্বজনেরা বলছেন, গতকাল বুধবার থেকে এ শিক্ষক দম্পতির কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে আজ বৃহস্পতিবার ভোরে তাঁরা খবর পান, বড়বাড়ির বগারটেক এলাকার জয়বাংলা সড়কে একটি প্রাইভেটকারের মধ্যে দুজনের মরদেহের সন্ধান পাওয়া গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি শনাক্ত করেন স্বজনেরা।

গাজীপুর মহানগরের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দলাল চৌধুরী জনবাণীকে বলেন, “মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। মরদেহ ময়মনতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদন এবং ময়নাতদন্তের পর মৃত্যুর বিস্তারিত তথ্য জানা যাবে।”

এসএ/