দামুড়হুদায় বিপুল পরিমান ফেন্সিডিল সহ এক মাদক ব্যাবসায়ী আটক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দামুড়হুদায় বিপুল পরিমান ফেন্সিডিল সহ এক মাদক ব্যাবসায়ী আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ঝিনাইদহ র‌্যাব-৬ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮৬৯ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ।(১৯আগস্ট) শুক্রবার বেলা ১০ ঘটিকার সময় দামুড়হুদা উপজেলার  ছোটদুধ পাতিলা গ্রামস্থ এলাকা থেকে তাকে আটক করা হয় ।   

ঝিনাইদহ র‌্যাব-৬, সূত্রে জানাগেছে , র‌্যাব-৬, (সিপিসি- ২) ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার ছোটদুধ পাতিলা গ্রামস্থ এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। 

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি  আনুমানিক বেলা ১০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন ছোটদুধ পাতিলা গ্রামস্থ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে এসময় আটক করা হয় চুয়াডাঙ্গা পৌরসভাধীন গুলশান পাড়ার মৃত শহিদুল ইসলাম এর ছেলে জাহিদ আহমেদ(২৪)কে ,তার কাছ থেকে উদ্ধার করা ৮৬৯ বোতল ফেন্সিডিল , ১টি মোবাইল ফোন এবং ২টি সিম কার্ড । জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানায় হস্তান্তর করে আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

আরএক্স/