ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত

দিনাজপুরের ঘোড়াঘাটে রাতে ডিউটিকালীন অবস্থায় সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবল ফারুক ইসলাম (৩৯) নিহত হয়েছেন। নিহত পুলিশ কনস্টেবল গাইবান্ধার ফুলছড়ি উপজেলার দক্ষিন উড়িয়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। তিনি থানার পিকাপ চালকের দায়িত্বে ছিলেন। 

এ ঘটনায় ঘাতক ট্রাক সহ ট্রাকের মালিক ও হেলপারকে আটক করেছে পুলিশ। আটক ট্রাকের মালিক হলেন বগুড়ার সদর উপজেলার শেখেরফোলা ইউপির ভান্ডারা পাইকার উত্তরপাড়ার মৃত নাজিম উদ্দিনের ছেলে হাফিজার রহমান (৩৮)। তবে চালক পলাতক রয়েছে। 

মঙ্গলবার (২৩আগস্ট) রাত সাড়ে ৩টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের নিতাইশা কারিগরী মহাবিদ্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
থানা সূত্রে জানা যায়, ঘোড়াঘাট থানার রাত্রীকালীন কয়েকজন পুলিশ সদস্যেও একটি ডিউটি পার্টি সরকারী পিকাপ সহ উপজেলার আঞ্চলিক সড়কের নিতাইশা মোড়ে ডিউটি করছিলেন।
 
এসময় রাস্তা পারাপারের সময় দিনাজপুর থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি পাথর বোঝাই ট্রাক (যার নং চট্ট মেট্রো-ট-১১-৭৩৮৪) পুলিশ কনস্টেবল ফারুক ইসলামকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে ট্রাকের চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। 
খবর পেয়ে হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান এ ঘটনায় পলাতক চালক ও আটক ট্রাকের মালিক ও হেলপারের বিরুদ্ধে সড়ক আইনে একটি নিয়মিত মামলা হয়েছে। 

আরএক্স/