বরগুনার গৌরীচন্না বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি দোকান পুড়ে ছাই


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বরগুনার গৌরীচন্না বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি দোকান পুড়ে ছাই

বরগুনা সদর উপজেলার ২নং গৌরিচন্না ইউনিয়নের গৌরিচন্না বাজারে অগ্নিকাণ্ডে অন্ততপক্ষে ১৩ টি দোকান পুড়ে ছাই হয়েছে। গত রোববার রাত সাড়ে ১১ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এসময় বরগুনা ও বেতাগীর ফায়ার সার্ভিসের সদস্যরা এবং রেড ক্রিসেন্ট, বিডি ক্লিন, স্কাউট, উৎসর্গ সহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন ও স্থানীয় জনগন প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। খবর পেয়ে বরগুনা জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থলে উপস্থিত হন। 

ইউপি সদস্য এ্যাড. তানভীর আহমেদ সিদ্দিকী বলেন, রাত দশটার পরে আমাদের গৌরীচন্না বাজারে আগুন লেগেছে। শুনে সাথে সাথে আমি ছুটে এসেছি অনেকগুলো দোকান ঘর পুরে নিঃস্ব হয়ে গেল কয়েকটি পরিবার! এক-একটি  দোকানে প্রায় ২০/৩০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। 

সবাই সবার যায়গা থেকে চেষ্টা করে আগুন নিভানোর কাজে পরিশ্রম করেছে। বরগুনা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার শামীম বলেন, আমারা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে ছুটে আসি। বরগুনা ও বেতাগীর দুইটি ইউনিট  আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে বলে ধারনা করা যাচ্ছে। দুই কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আরএক্স/