যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: আটক স্বামী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: আটক স্বামী

সাভারে যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে পাষণ্ড স্বামী খালেদ মিয়া (৪৫ )নামের এক ব্যক্তি-কে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) সকালে পৌর এলাকার কাজী মোকমাপাড়া এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের নাম মণি বেগম (৩৪)। তিনি চার সন্তানের জননী।

এই বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদ জানান,খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠান। এ ঘটনায় নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে স্বামী-কে আটক করা হয়েছে ।

নিহত মণি’র পরিবার জানায়,গত কয়েকদিন ধরে মণি’র বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনার জন্য চাপ দিচ্ছিলেন স্বামী খালেদ মিয়া। পরে মণি টাকা আনতে অস্বীকার করলে সকালে নিজ বাড়িতে স্ত্রীকে পিটিয়ে গুরুতর আহত করে স্বামী খালেদ মিয়া। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় স্বামী উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া উক্ত বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন,নিহত নারীর স্বামী-কে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরএক্স/