দোয়ারাবাজারে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দোয়ারাবাজারে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

সুনামগঞ্জের দোয়ারাবাজারে খাসিয়ামরা নদী নদীতে নৌকা থেকে পড়ে তাওহীদ(৪)নামে এক শিশুর লাশ প্রায় বিশ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে দিকে উপজেলার সুরমা ইউনিয়নের মিরপুর গ্রামের আব্দুন নূরের বাড়ীর পাশে খাসিয়া মারা নদী থেকে ওই শিশুকে উদ্ধার করা হয়। গত ৩০(আগস্ট) সন্ধ্যা ৫ টার দিকে ওই শিশু পানিতে ডুবে নিখোঁজ হয়। ওই শিশুর নাম তাওহীদ(৫)। সে মিরপুর গ্রামের সমরাজ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় তাওহীদ বাবার সাথে খাসিয়া মারা নদীতে যায় বাবা নৌকা বাঁধতে ব্যস্ত হলে সে বাবার চোখ ফাঁকি দিয়ে নদীর ঘাটে থাকা তাদের নিজের নৌকায় উঠতে গিয়ে পানিতে পড়ে যায়।এসময় পাশের বাড়ীর লোকজন নৌকা থেকে পড়তে দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করতে সাথে সাথে নদীতে ঝাঁপিয়ে পড়েও তাওহীদকে পাওয়া যায়নি। পরিবারের লোকজন ও এলাকাবাসী প্রথমে তাকে উদ্ধারের চেষ্টা করে। পরে দোয়ারাবাজার ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।

খবর পেয়ে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালিয়ে শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করে।

সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের সাব-অফিসার মো: সাইদুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা সংবাদ পেয়ে পাচ সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে যায়। ফায়ার সার্ভিস দুই ঘণ্টার অভিযানে শিশুটির লাশ উদ্ধার করে। শিশুটির লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরএক্স/