সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যবস্থাপনা কমিটির সভা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যবস্থাপনা কমিটির সভা

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। 

সাবেক প্রতিমন্ত্রী জামালপুর ৪ সরিষাবাড়ী আসনের সংসদ সদস্য ডা. মো. মুরাদ হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা, পৌর মেয়র মনির উদ্দিন,কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বদরুল হাসান,আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ রাজবংশীসহ স্থানীয় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধি এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।   

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রবিউল ইসলামের সঞ্চালনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বদরুল হাসান তার বক্তব্যে হাসপাতালের বিভিন্ন উন্নয়ন এবং হাসপাতালের বিভিন্ন সমস্যার চিত্র তুলে ধরেন।

জেবি/ আরএইচ/